October 7, 2024, 8:23 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

এবার বিড়ম্বনার মুখোমুখি শিল্পা

এবার বিড়ম্বনার মুখোমুখি শিল্পা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউডের একসময়ের হার্টথ্রব শিল্পা শেঠিকে এখন অভিনয়ে খুব একটা দেখা যায় না। তবে বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে আলোচনায় এসেছেন এই নায়িকা। সম্প্রতি ভ্রমণে গিয়ে বিদেশী এক বিমানবন্দরে বিড়ম্বনার মুখোমুখি হয়েছেন বলে জানান তিনি। ভারতীয় গণমাধ্যমের খবরে জানা যায়, অস্ট্রেলিয়ার সিডনি থেকে মেলবোর্ন যাচ্ছিলেন শিল্পা শেঠি। সেসময় বিমানবন্দরে গ্রাউন্ড স্টাফরা তার সঙ্গে খারাপ ব্যবহার করেন বলে জানান তিনি। শিল্পার অভিযোগ, ব্যাপক বিড়ম্বনায় পড়তে হয়েছিল তাকে। এ সময় তার ব্যাগের আকার বড় বলে কেবিন লাগেজে ব্যাগ নেয়া যাবে না বলে জানানো হয়। সেই ব্যাগের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন শিল্পা।

আর প্রশ্ন তুলেছেন, ব্যাগ কি এতটাই বড় যে কেবিন লাগেজে নেয়া যাবে না? উল্লেখ্য, ১৯৯৩ সালে শাহরুখ খানের বিপরীতে ‘বাজিগর’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিষেকের পর থেকে ৪০ টি বলিউড, তামিল, তেলেগু এবং কন্নড় চলচ্চিত্রে অভিনয় করেন শিল্পা শেঠি।

Share Button

     এ জাতীয় আরো খবর