October 7, 2024, 6:29 am

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

বাংলাটিভির রংপুর ব্যুরো কার্যলয় উদ্ভোধন ও প্রতিনিধি সভা অনুষ্ঠিত

বাংলাটিভির রংপুর ব্যুরো কার্যলয় উদ্ভোধন ও প্রতিনিধি সভা অনুষ্ঠিত
রুবেল ইসলাম,নিজস্ব সংবাদদাতা

 


বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট বাংলাটিভির রংপুর ব্যুরো কার্যলয় উদ্ভোধন ও প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে রংপুর নগরীর পায়রা চত্তর সেন্ট্রাল রোডে ইসরাত ভবনের ৩য় তলায় বাংলা টিভির রংপুর ব্যুরো কার্যলয় উদ্ভোধন করেন বাংলা টিভির পরিচালক মীর নূর উস শামস্ শানতনু।
রংপুর ব্যুরো কার্যলয় উদ্ভোধন শেষে রংপুর প্রেস ক্লাব হল রুমে প্রতিনিধি সভা ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মিঠাপুকুরের সাবেক উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন সরকার,মানবাধিকারকর্মী এ কে এম ফখরুল আলম বেঞ্জু সহ আরোও অনেকে।
বাংলা টিভির সংবাদের মান আরোও উন্নত করতে সকলকে একযোগে কাজ করার আহব্বান জানিয়েছেন চ্যানেলটির পরিচালক মীর নূর উস শামস্ শানতনু। রংপুর বিভাগের সকল শ্রেণী পেশার মানুষের কথা তুলে ধরে নিরলস ভাবে কাজ করে যাবে বাংলা টিভি।
প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন-“রংপুরের এই অঞ্চল অবহেলিত অঞ্চল”সকলে তাদের বক্তব্যে বলে থাকেন তাদের সাথে একমত হয়ে আমি বলতে চাই এই অঞ্চলটি একটি অবহেলিত অঞ্চল বটে।১৯৮২-৮৩ সালে রংপুর থেকে ৩টি ট্রেন তিস্তা এক্সপ্রেস,একতা এক্সপ্রেস ও ঢাকা ট্রেন ঢাকায় যাওয়া-আসা করতো ,কিন্তু বর্তমানে ১টি আন্তনগর ট্রেন রংপুর এক্সপ্রেস ঢাকায় যাওয়া আসা করে,যে ট্রেনটি ঢাকায় গিয়ে ইঞ্জিন ব্যাক করে আবার রংপুরে উদ্দেশ্যে রওয়ানা হয়।প্রত্যেকটি ভ্রমণে ৫ থেকে ৮ ঘন্টার ব্যবধান হচ্ছে।তাহলে আমরা তো পিছিয়ে আছি!এসময় তিনি আরোও বলেন রংপুরে অনেক জিনিসের উৎপত্তি স্বাধীনতার প্রথম শহীদ এখানে,এখানে বেগম রোকেয়ার মতো নারীর জন্ম এবং সিপাহিী বিদ্রোহের উৎপত্তি এখানেই ।মোস্তাফিজার রহমান আশাবাদ ব্যক্ত করে বলেন-বাংলা টিভির মাধ্যমে রংপুরের বৈষম্যের চিত্র গুলো উঠে আসবে।বাংলা টিভির মাধ্যমে উত্তরণের পথ খোঁজে পাবো  এবং বাংলা টিভিতে রংপুরের জন্য বিশেষ নিউজের ব্যবস্থা নেওয়ার জন্য আহব্বান জানান পরিচালকে।
মতবিনিময় শেষে বাংলা টিভি রংপুর ব্যুরোর পক্ষ থেকে অতিথিদের মধ্যে সম্মামনা স্মারক প্রদান করা হয়।

Share Button

     এ জাতীয় আরো খবর