October 6, 2024, 8:26 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

দুর্নীতির বিরুদ্ধে দাঁড়াতে হবে নিজ নিজ জায়গা থেকে -দুর্নীতি দমন কমিশনের (এসিসি) সচিব ড. মো. শামসুল আরেফিন

রংপুর প্রতিনিধিঃ

 দুর্নীতি দমন কমিশনের (এসিসি) সচিব ড. মো. শামসুল আরেফিন  বলেছেন, দুর্নীতি সমাজকে পিছিয়ে দিচ্ছে। আমাদের প্রত্যেককে নিজ নিজ জায়গা থেকে সমাজের ক্ষতিকর এই দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। আজ শুক্রবার দুর্নীতি দমন বিষয়ক এক সেমিনারে তিনি এসব কথা বলেন।
রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ড. ওয়াজেদ গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (ডিডাব্লিউআরটিআই) আয়োজিত সেমিনারটি ক্যাম্পাসের ভার্চুয়াল ক্লাস রুমে অনুষ্ঠিত হয়। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমুল্লাহ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
রংপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু রাফা মোহাম্মাদ আরিফ, রংপুর জেলা দুদক কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মাদ মোজাহার আলী সর্দার, সহকারী পরিচালক আতিকুর রহমান অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।
ড. ওয়াজেদ গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (ডিডাব্লিউআরটিআই) আয়োজিত আরেকটি সেমিনারে সভাপতিত্ব করেন ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. কলিমুল্লাহ। সেখানে বেগম রোকেয়ার জীবন ও কর্ম নিয়ে আলোচনা করা হয়।
ডিডাব্লিউআরটিআই-এর গবেষণা ফেলো, বিশ্ববিদ্যালয়ের কর্মচারীবৃন্দ ও বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ এতে অংশগ্রহণ করেন।
প্রাইভেট ডিটেকটিভ/২৮এপ্রিল২০১৮/ইকবাল
Share Button

     এ জাতীয় আরো খবর