October 6, 2024, 6:34 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

৬ মে থেকে রমজান উপলক্ষে টিসিবির পণ্য বিক্রি শুরু

মাজেদ মুকুলঃ

পবিত্র রমজান মাস উপলক্ষে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ(টিসিবি) আগামী ৬ মে থেকে সারাদেশে স্বল্প মূল্যে পণ্য বিক্রি শুরু করবে। যা, ঈদ উল ফিতর পর্যন্ত চলবে।

টিসিবি’র পরিচালক মো. রুহুল আমিন খান এ তথ্য জানান। তিনি বলেন, এই কর্মসূচির আওতায় রাজধানীসহ দেশজুড়ে ভোজ্য তেল, চিনি, ডাল, ছোলা এবং খেজুর বিক্রি করা হবে।

তিনি আরও বলেন, সারাদেশে ২ হাজার ৭৮৪ জন ডিলার এবং ১৮৭ টি ট্রাকের মাধ্যমে পণ্য বিক্রি করা হবে। প্রতিটি ডিলার তিন কিস্তিতে সব পণ্য পাবেন এবং মানুষ তাদের কাছ থেকে নির্দিষ্ট এই পণ্যগুলো কিনবেন।

এ ছাড়াও, সারাদেশে ১০ টি খুচরা বিক্রয় কেন্দ্র থেকে কার্যক্রম এর চালানো হবে। এর মধ্যে ঢাকা শহরে তিনটি এবং বাকি সাতটি বিভাগীয় শহরগুলোতে। ট্রাকে করে ঢাকায় ৩৫টি স্থানে, চট্টগ্রামে ১০টি স্থানে, প্রতিটি বিভাগীয় শহরে পাঁচটি স্থানে এবং প্রত্যেকটি জেলা শহরে দু’টি স্থানে টিসিবির পণ্য বিক্রি করা হবে।

 

 

 

 

 

 

 

প্রাইভেট ডিচেকটিভ/২৫এপ্রিল২০১৮/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর