October 6, 2024, 6:34 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

ছাত্রলীগ নেতার ঝুলন্ত লাশ

অনলাইন ডেস্কঃ

নেত্রকোনা জেলা ছাত্রলীগের আপ্যায়নবিষয়ক সম্পাদক আদনান খানের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সন্ধ্যায় শহরের সাতপাই চক্ষু হাসপাতাল এলাকায় তাঁর নিজ বাসা থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।

মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বদরুজ্জামান মানিকের ছেলে আদনান।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যা পৌনে ছয়টার দিকে আদনান নেত্রকোনা শহর থেকে ঘুরে এসে শোয়ার ঘরের দরজা বন্ধ করে দেন। পরে প্রায় ১৫ মিনিট পর পরিবারের লোকজন কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে সিলিং ফ্যানের সঙ্গে রশি দিয়ে বাঁধা অবস্থায় তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান। পরিবারের পক্ষ থেকে নেত্রকোনা মডেল থানা-পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ আদনানকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বলেন, ছাত্রলীগ নেতা কী কারণে আত্মহত্যা করেছেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে। এ নিয়ে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/৫এপ্রিল২০১৮/শ্রাবণ

Share Button

     এ জাতীয় আরো খবর