October 6, 2024, 4:33 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

পটুয়াখালীর কলাপাড়ায় সড়ক দূর্ঘটনায় পরীক্ষার্থীসহ আহত-৬ ॥

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধিঃ

পটুয়াখালীর কলাপাড়ায় সড়ক দূর্ঘটনায় এসএসসি পরিক্ষার্থীসহ ছয় জন আহত হয়েছে। এদের মধ্যে তানজিলা বেগম (১৪) ও শেফালী বেগম (৫০) নামের দুই জনকে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের ঘুটাবাছা নামক স্থানে এ দূর্ঘটনাটি ঘটনা ঘটে।
আহতদের পারিবার ও প্রতক্ষদর্শী সূত্রে জানা গেছে, কলাপাড়া পৌরশহর থেকে একটি ইজি বাইক যোগে আহতরা পাখিমারা বাজারে যাচ্ছিল। এসময় বাইকটি ঘুটাবাছা নামক স্থানে পৌছলে পিছন থেকে সমুদ্র সৈকত নামে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়ে। এতে পরীক্ষার্থী জেসমিন আক্তার, সিফাত হোসেন, মাহফুজা আক্তার, তানজিলা, গৃহবধূ শেফালী, এবং বাইক চালক আলম হোসেন আহত হয়। স্থানীয়রা তাদের করে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেন।
কলাপাড়া হাসপাতালের চিকিৎসক জেএইচ খান লেলিন জানায়, আহতদের মধ্যে তানজিলা বেগম ও শেফালী বেগমকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে। অন্যান্যদের কলাপাড়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/১ মার্চ ২০১৮/রুহুল আমিন

Share Button

     এ জাতীয় আরো খবর