October 6, 2024, 4:30 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

গাইবান্ধায় ভাইকে হত্যার অভিযোগ

গাইবান্ধা প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহত মুনছুর আলীর(৫০) ছোট ভাই মোসলেম মুন্সিকে আটক করেছে পুলিশ। সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১২টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের উত্তর শ্রীপুর গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত মুনছুর আলী ওই গ্রামের আকাব্বর ওরফে ফেলান শেখের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, মুনছুর আলীর সঙ্গে তার আপন ভাই মোসলেম মুন্সি ও চাচাতো ভাই মোজা মিয়ার জমি নিয়ে বিরোধ চলছিল। সম্প্রতি একটি গাছ কাটা ও কবরস্থানের জমি নিয়ে উভয়ের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। সোমবার কথা কাটাকাটির একপর্যায়ে মুনছুর আলীকে মারধর শুরু করেন মোসলেম মুন্সি ও মোজা মিয়া। এক পর্যায়ে মোসলেম মুন্সি তার হাতে থাকে লাঠি দিয়ে মুনছুর আলীকে আঘাত করেন । এতে ঘটনাস্থলেই মুনছুর আলীর মুত্যু হয়। সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতিয়ার রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল মুনছুর আলীর ভাই মোসলেম মুন্সিকে আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে সুন্দরগঞ্জ থানায় মামলার প্রক্রিয়া চলছে। এছাড়া ঘটনার সঙ্গে জড়িতদের আটক করতে পুলিশ তৎপর রয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/২৮ ফেব্রুয়ারি ২০১৮/রুহুল আমিন

Share Button

     এ জাতীয় আরো খবর