September 17, 2024, 1:16 am

সংবাদ শিরোনাম

রংপুরে বাংলাদেশ প্রেস ক্লাবের জেলা কমিটি গঠন

রুস্তম আলী,রংপুর: বাংলাদেশ প্রেস ক্লাব, রংপুর জেলা কমিটি ২০২৪ গঠন উপলক্ষে বাংলাদেশ প্রেস ক্লাব, রংপুর জেলা ও বিভাগীয় মিলনায়তন, এসএমসি সড়ক, গুপ্তপাড়া রংপুর-এ এক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভার সভাপতি হিসেবে সকলের সমর্থনে দৈনিক নতুন স্বপ্নের সম্পাদক ও প্রকাশক, মো: সাঈদ আজীজ চৌধুরীকে সভাপতি ঘোষণা করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রেস ক্লাব, রংপুর বিভাগীয় কমিটির আহবায়ক মাহফুজ আলম প্রিন্স, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রেস ক্লাবের সদস্য সচিব সুলতান আহমেদ সোনা, নব নির্বাচিত জেলা কমিটির সভাপতি সুজন আহমেদ, সিনিয়র সহ-সভাপতি রুস্তম আলী সরকার ও সাধারণ সম্পাদক, আনোয়ার হোসেনসহ জেলা ও উপজেলা থেকে আগত সকল গণমাধ্যম কর্মীবৃন্দ।
রংপুর জেলা কমিটিতে যারা স্থান পেয়েছে তার হলেন-সভাপতি, সুজন আহমেদ, নিউজ টুয়েন্টিফোর ও দৈনিক সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি, সিনিয়র সহ-সভাপতি, মো: রুস্তম আলী সরকার, দৈনিক প্রাইভেট ডিটেক্টিভ, রংপুর প্রতিনিধি ও দৈনিক সূর্যোদয়, ব্যুরো প্রধান, সহ-সভাপতি চ্যালেন এস’র রংপুর প্রতিনিধি আশরাফ আলী কিরণ, চ্যানেল এস’র জেলা প্রতিনিধি রবিউল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে বাংলা টেলিভিশন রংপুর প্রতিনিধি রাফাত হোসেন বাঁধন, আর টিভির ক্যামেরা পার্সন আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক অগ্রযাত্রা’র রংপুর ব্যুরো প্রধান মাটি মামুন সিকদার, দপ্তর সম্পাদক দৈনিক মুক্ত খবর জেলা প্রতিনিধি হারুন-অর-রশিদ বাবু, অর্থ সম্পাদক বাংলাদেশ সমাচার পত্রিকার ক্রাইম রিপোর্টার মোশারফ হোসেন, প্রচার সম্পাদক এটিএন বাংলা টেলিভিশনের ক্যামেরা পার্সন আবু রায়হান।
এ ছাড়াও নির্বাহী সদস্য হলেন- সদস্য, দৈনিক ভোরের চেতনার জেলা প্রতিনিধি জি.এম মাসুদুর রহমান শিমু, সদস্য, নিউজ টুয়েন্টিফোর ক্যামেরা পার্সন আকাশ চন্দ্র পাপ্পু, সদস্য, দৈনিক নতুন স্বপ্নের ভ্রাম্যমাণ প্রতিনিধি, এস.এম লিটন মিয়া, সদস্য, মো: রাসেল মিয়া।
উলেখ্য যে, সদস্য হিসেবে রংপুর জেলার ৮টি উপজেলার উপজেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগণ পদাধিকার বলে জেলা কমিটির সদস্য হবেন।

Share Button

     এ জাতীয় আরো খবর