June 30, 2024, 11:22 am

সংবাদ শিরোনাম
চিলমারীতে আবারও শিক্ষক জিয়াউর রহমানের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির অভিযোগ দুর্নীতিরোধে দুর্নীতিবাজদের তালিকা প্রণয়ন এবং কমপক্ষে যাবজ্জীবন শাস্তির দাবিতে বেনজীর-মতিউর-এর কুশপুত্তুলিকা দাহ কৃত্রিম বুদ্ধিমত্তানির্ভর মোবাইল যুগে প্রবেশের জন্য বাণিজ্যিক ফাইভজি অ্যাডভান্সের ওপর হুয়াওয়ের গুরুত্বারোপ পটুয়াখালীতে ২৬ হাজার ৮ শত ৮০ পিচ ক্যান নিষিদ্ধ বিয়ার সহ আটক-৩ রংপুর বিভাগের সমবায় কর্মকর্তা ও সমবায়ী কর্তাদের নৈরাজ্যে কোটি কোটি টাকা লোপাট-দিশেহারা সাধারণ সমবায়ী গোয়াইনঘাটে হাফেজ্জী হুজুর রহঃ সেবা ফাউন্ডেশনের ঢেউটিন বিতরণ কুড়িগ্রামের ভুরুমারীতে ভিনদেশী রঙের দুই সন্তানকে নিয়ে দুঃশ্চিন্তায় বাবা মা নরসিংদীর চাঞ্চল্যকর কান্তা হত্যার পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মামুনকে গ্রেফতার করলো রৌমারী থানা পুলিশ পটুয়াখালীতে ১ হাজার ২’শত কৃষকের মাঝে বিনামূল্যে ৬ হাজার নারিকেল চারা বিতরন সান্তাহার পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা

পার্বতীপুরে ৩দিন ব্যাপি কৃষি মেলার শুভ উদ্বোধন ও বিনামূল্যে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ

আমজাদ হোসেন, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি:
কৃষিই সমৃদ্ধি”এই প্রতিপাদকে সামনে রেখে, দিনাজপুরের পার্বতীপুর কন্দাল কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় ৩দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন করা হয়। ২৬ জুন ২০২৪ইং বুধবার সকাল ১১টায় কৃষি অফিস চত্বর থেকে এক বর্ণাঢ্য র‍্যালী বের করা হয় এবং র‍্যালী শেষে ফিতা কেটে উপজেলা কৃষি অফিস প্রাঙ্গণে মেলার উদ্বোধন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা খাতুন এর সভাপতিত্বে মেলার উদ্বোধন করেন পৌর মেয়র মো: আমজাদ হোসেন।

মেলায় ১০ টি স্টলে কন্দাল জাতীয় ফসল এবং বিভিন্ন ফলজ,বনজ বৃক্ষ প্রদর্শন করা হয়।
আমন্ত্রিত অতিথিগন কৃষি মেলা পরিদর্শন করেন।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ;
কৃষি সম্প্রসারন অফিসার লুৎফুন নাহার এর সঞ্চালনায়, মেলার মূল প্রবন্ধ উপস্থাপন করেন উপজেলা কৃষি কর্মকর্তা রাজিব হোসাইন।
এতে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল মোমিনীন মমিন ও মহিলা ভাইস সুলতানা নাসরিন ও শেষে প্রধান অতিথি পৌর মেয়র আমজাদ হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে ২০২৩-২৪ অর্থ বছরে খরিপ মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় রোপা আমন উফশী ফসলের বীজ ও সার বিনামূল্যে কৃষকদের মাঝে বিতরণের শুভ উদ্বোধনে ৩ নং রামপুর ইউনিয়নের আড়াইশো কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ করা হয়।

Share Button

     এ জাতীয় আরো খবর