June 30, 2024, 11:36 am

সংবাদ শিরোনাম
চিলমারীতে আবারও শিক্ষক জিয়াউর রহমানের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির অভিযোগ দুর্নীতিরোধে দুর্নীতিবাজদের তালিকা প্রণয়ন এবং কমপক্ষে যাবজ্জীবন শাস্তির দাবিতে বেনজীর-মতিউর-এর কুশপুত্তুলিকা দাহ কৃত্রিম বুদ্ধিমত্তানির্ভর মোবাইল যুগে প্রবেশের জন্য বাণিজ্যিক ফাইভজি অ্যাডভান্সের ওপর হুয়াওয়ের গুরুত্বারোপ পটুয়াখালীতে ২৬ হাজার ৮ শত ৮০ পিচ ক্যান নিষিদ্ধ বিয়ার সহ আটক-৩ রংপুর বিভাগের সমবায় কর্মকর্তা ও সমবায়ী কর্তাদের নৈরাজ্যে কোটি কোটি টাকা লোপাট-দিশেহারা সাধারণ সমবায়ী গোয়াইনঘাটে হাফেজ্জী হুজুর রহঃ সেবা ফাউন্ডেশনের ঢেউটিন বিতরণ কুড়িগ্রামের ভুরুমারীতে ভিনদেশী রঙের দুই সন্তানকে নিয়ে দুঃশ্চিন্তায় বাবা মা নরসিংদীর চাঞ্চল্যকর কান্তা হত্যার পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মামুনকে গ্রেফতার করলো রৌমারী থানা পুলিশ পটুয়াখালীতে ১ হাজার ২’শত কৃষকের মাঝে বিনামূল্যে ৬ হাজার নারিকেল চারা বিতরন সান্তাহার পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা

পীরগঞ্জে পুত্রবধুকে ধর্ষনের চেষ্টায় শশুর-শাশুড়ী গ্রেফতার

 

পীরগঞ্জ(রংপুর)
রংপুরের পীরগঞ্জে পুত্রবধুকে ধর্ষনের চেষ্টার অভিযোগে পীরগঞ্জ থানা পুলিশ শশুর-শাশুড়ীকে গ্রেফতার করেছে । এ ঘটনা ঘটে উপজেলার বড়দরগাহ ইউনিয়নের চাপাবাড়ী গ্রামে ।
অভিযোগে জানা গেছে, উপজেলার চাপাবাড়ী গ্রামের মৃত্যু তছির উদ্দিনের পুত্র আঃ খালেক গত শনিবার দিবাগত রাতে নিজ বাড়ীতে কৌশলে তার পুত্রবধুকে ধর্ষনের চেষ্টা করে । পরে বিষয়টি জানাজানি হলে আঃ খালেক এর পুত্র খাইরুল ইসলাম তার স্ত্রীকে ধর্ষনের চেষ্টার ঘটনায় রোববার সন্ধায় থানায় লিখিত অভিযোগ দায়ের করে । অভিযোগ প্রাপ্তির পর পীরগঞ্জ থানার এসআই জামিউল ইসলাম সঙ্গীও ফোর্স সহ অভিযান চালিয়ে আঃ খালেক ও তার স্ত্রী হাসিনা বেগমকে আটক করে । এ ব্যাপারে সোমবার খায়রুল ইসলাম বাদী হয়ে পীরগঞ্জ থানায় মামলা করে । যার নং-২১ । পরে পুলিশ আঃ খালেক ও তার স্ত্রীকে মামলায় গ্রেফতার দেখিয়ে সোমবার কোর্টে প্রেরন করে ।
Share Button

     এ জাতীয় আরো খবর