October 6, 2024, 12:34 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

ওয়ালটনের ‘স্পেকট্রাকিউ-টিভি’ নজর কাড়ছে বাণিজ্যমেলায়

ওয়ালটনের ‘স্পেকট্রাকিউ-টিভি’ নজর কাড়ছে বাণিজ্যমেলায়

ডিটেকটিভ নিউজ ডেস্ক

বাণিজ্যমেলায় ক্রেতা-দর্শনার্থীদের নজর কাড়ছে ওয়ালটনের ‘স্পেকট্রাকিউ-টিভি’। সর্বোচ্চ কালার প্রদর্শনে সক্ষম ওয়ালটনের নিজস্ব প্রযুক্তির এই টিভিতে রয়েছে আগামি প্রজন্মের কোয়ান্টাম ডট প্লাস প্রযুক্তির প্যানেল। ফলে টিভিতে কালার পাওয়া যায় ১০৭ শতাংশ পর্যন্ত।

এছাড়া এবারের মেলায় ওয়ালটন এনেছে দেশের প্রথম মাল্টিটাচ বড় পর্দার কম্পো টিভি।

জানা গেছে, বাণিজ্যমেলায় ওয়ালটন প্যাভিলিয়নে ৪৩ ইঞ্চির ‘স্পেকট্রাকিউ-টিভি’ নিয়ে এসেছে দেশীয় এ প্রতিষ্ঠানটি। এরইমধ্যে মেলায় আগত ক্রেতা-দর্শনার্থীদের কাছে সাড়া ফেলেছে টিভিটি। নিজস্ব উদ্ভাবিত এ টিভির দাম নির্ধারণ করা হয়েছে ৬৫ হাজার ৯০০ টাকা। তবে মেলায় গ্রাহকরা পাচ্ছেন ৮ শতাংশ ছাড়ে।

মেলার ওয়ালটন প্যাভিলিয়নে ১৯, ২০, ২৪, ২৮, ৩২, ৩৯, ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির ১০৩ মডেলের টেলিভিশন প্রদর্শন ও বিক্রি করা হচ্ছে। এর মধ্যে ৫৫, ৪৯, ৪৩, ৩৯ ও ৩২ ইঞ্চিতে রয়েছে ১৪ মডেলের অ্যান্ড্রয়েড স্মার্ট টেলিভিশন। আবার ৫৫ ইঞ্চিতে রয়েছে ফোর-কে স্মার্ট প্রযুক্তির দুইটি মডেল। ২০ ইঞ্চিতে রয়েছে দুই পাশে দুইটি করে চারটি শক্তিশালী ব্লুটুথ সাউন্ড বক্সযুক্ত ‘বুম বক্স টিভি।’

ওয়ালটন প্যাভিলিয়নের ইনচার্জ শফিকুল আলম  জানান, সর্বোচ্চ সংখ্যক মডেলের ফোর-কে, স্মার্ট, ফুল এইচডি ও এলইডি টেলিভিশন বিক্রি করছেন তারা। নতুন বছর এবং মেলা উপলক্ষে ‘স্পেকট্রাকিউ-টিভি’র পাশাপাশি এসেছে বেশ কিছু নতুন মডেলের এলইডি টিভি। প্রদর্শন করা হচ্ছে ১৭টি আপকামিং মডেল।

এদিকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত দশ হাজার বা তার বেশি টাকার ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন ২০০ থেকে এক লাখ টাকার ক্যাশ ভাউচার সুবিধা।

Share Button

     এ জাতীয় আরো খবর