October 5, 2024, 8:22 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন ক্ষমতা! নাকি আড়ালে ছিলো ভিন্ন কোনো উদ্দেশ্য ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী হাসিনার?

নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি

নাটোর প্রতিনিধিঃ

এক মাসের বিদ্যুৎ বিল দেড় কোটি টাকা, তা নিয়ে এলাকায় অস্বাভাবিক চাঞ্চল্য।

নাটোরে জালাল উদ্দিন রাইচ মিলের এক মাসের বিদ্যুৎ বিল এসেছে এক কোটি ৫২লাখ ৫১হাজার ৩১১ টাকা। মিটারের রিডিং কম্পিউটারে লিখতে ভুল করায় বিলে টাকার পরিমান অস্বাভাবিক বেড়ে গেছে। দ্রুত সমাধানের আশ্বাস দিয়েছেন মহাব্যবস্থাপক। এমন ঘটনা নাটোর সদর উপজেলার লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়নের আমিরগঞ্জ বাজারে মো: জালাল উদ্দিন আব্দুর রহিমের ছেলে এই আলোচিত চাল কলের মালিক।

চালকলের মালিক জালাল উদ্দিন জানান, গড়ে প্রতিমাসে তার চালকলে বিদ্যুৎ বিল আসে ১২ থেকে ১৫ হাজার টাকা। ৫ আগস্ট মাসে শেখ হাসিনা সরকারের পতনের পর অত্র এলাকায় সন্ত্রাসীদের আনগোনা অস্বাভাবিক ভাবে বেড়ে গেলে তিনি বেশ কিছু দিন নিজের প্রতিষ্ঠানে আসতে পারেননি। তাই চালকলটি এক প্রকার বন্ধই ছিলো। কিন্তু তারপরেও গত আগস্ট মাসের বিল আসে এক কোটি ৫২লাখ ৫১হাজার ৩১১ টাকা। আর ২৪ সেপ্টেম্বরের মধ্যে তাকে বিল পরিশোধ করতে বলা হয়েছিল। বিল হাতে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সদর দপ্তর নাটোর শহরের ফুলবাগান এলাকায় ছুটে যান তিনি। এসময় বিলিং সহকারীদের কাছে অভিযোগ জানালে তারা সমস্যার কোন সমাধান না করে উল্টো তার সাথে খারাপ ব্যবহার করেন। এতে করে এলাকাবাসীদের মধ্যে ক্রোধের সৃষ্টি হয়। যার ফলে পুরো সদর উপজেলা জুড়ে চায়ের কাপের সাথে হাস্যরসের খোরাক জোগায়।

এসব বিষয়ে অবগত হলে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর মহাব্যবস্থাপক জনাব ফকরুল আলম মোবাইল ফোনে দৈনিক প্রাইভেট ডিটেকটিভকে জানান, জালাল উদ্দিন রাইচ মিলের আগস্ট মাসের মিটারে রিডিং ছিলো ১৪৪.৮৬ ইউনিট। এখানে দশমিকের জায়গায় ভুলঃবশত শূন্য দিয়েছে কম্পিউটার অপারেটর। যার ফলে রিডিং চলে আসে ১৪৪০৮৬ ইউনিট। যা বর্তমান দাম ও ভ্যাট যোগ করলে  এক কোটি ৫২লাখ ৫১হাজার ৩১১ টাকা। এটা একটি অসাবধানতা বসত ভুল। দ্রুত এ সমস্যার সমাধান করা হবে। সাথে কম্পিউটার অপারেটরের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে বলে জানান এই কর্মকর্তা। এমন আশ্বাসের পরে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়ে আসে

Share Button

     এ জাতীয় আরো খবর