July 3, 2024, 7:35 am

সংবাদ শিরোনাম
নবীগঞ্জের আউশকান্দি কিবরিয়া রোড সংস্কার যেন স্বপ্ন! দীর্ঘদিন দিন পর আশা পূরণ হতে যাচ্ছে কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো বাবা-ছেলের যুক্তরাষ্ট্রের সাংবাদিক কুলাউড়ার মাহফুজ আদনানের উদ্যোগে ত্রাণ তৎপরতা সরিষাবাড়িতে জুয়ার আসর থেকে ইউপি সদস্য গ্রেপ্তার সিরাজগঞ্জ র‌্যাব-১২’র অভিযানে ডাকাতি ও হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রী আপত্তিকর অবস্থায় ধরা ৩০হাজার টাকায় রফাদফা পরিচ্ছন্নতা ও ডেঙ্গু নিধন অভিযান-২০২৪ এর শুভ উদ্বোধন শার্শায় এইসএসসি ও আলিম পরীক্ষার প্রথমদিনে অনুপস্থিত- ৪৬ ১ জুলাই কাজী জাফর আহমদ এর ৮৫তম জন্মবার্ষিকী বন্যার্ত আশ্রয় কেন্দ্রে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ

র‍্যাবের হাতে আটক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে চার হেনস্তাকারি

চবি প্রতিনিধিঃ

 চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) এক ছাত্রীকে শারীরিক হেনস্তা ও বিবস্ত্র করে ভিডিও ধারণের ঘটনায় মূল হোতাসহ জড়িত ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৭(র‌্যাব)।
এই ঘটনায় ৬ জন জড়িত,তারা হলো- আজিম,বাবু,মাসুদ, শাওন, সাইফুল, সাইফুল । ৩ জন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, বাকি ৩ জন বাবার চাকুরি সুত্রে বিশ্ববিদ্যালয়ে অবস্থান করে।বাইরের কারোর এই ঘটনার সাথে সম্পৃক্ততা নাই। চান্দগাঁও কার্যালয়ে ব্রিফিংয়ে একথা জানায় র‍্যাব।

শুক্রবার রাত ১টা থেকে ৩টা পর্যন্ত প্রায় দুই ঘন্টা ধরে বিশ্ববিদ্যালয়ের শাহ আমানত হলে তল্লাশি চালানো হয়। জড়িতদের একজন হলে অবস্থান করছেন এমন সংবাদের ভিত্তিতে তল্লাশি করা হলেও পরে সেখান থেকে কাউকে পাওয়া যায়নি।

শুক্রবার রাতে রাউজান ফুপুর বাসা থেকে গ্রেফতার হয় আজিম।পরে আজিমের তথ্য মতে বাকিদের গ্রেফতার করা হয়। আসামিদের জিজ্ঞেসাবাদে জানা যায়  তারা ক্যাম্পাসের বিভিন্ন উপগ্রুপকে সমথর্ন  করে কিন্তু তাদের রাজনৈতিক  দলের সঙ্গে কোনো সম্পৃক্ততা নাই বলে র‍্যাব নিশ্চিত করে।

Share Button

     এ জাতীয় আরো খবর