October 7, 2024, 3:21 am

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

লালমোহন উপজেলার, কালমা ইউপি নির্বাচন সুষ্ঠু করতে সকল প্রার্থীদের নিয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত।

 রাকিব হোসেন, ভোলাঃ-
ভোলা লালমোহন  উপজেলার কালমা ইউনিয়নে আগামী ১৫ জুন ইউপি নির্বাচনকে সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ডাওরী বাজারে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৫ মে) দুপুরে উপজেলার ডাওরী বাজারে,কালমা ইউনিয়ন এর  সকল ইউপি চেয়ারম্যান প্রার্থী ও ইউপি সদস্য প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা করে,লালমোহন  থানা পুলিশ।
সভায় লালমোহন  থানা অফিসার ইনচার্জ,মোঃ মুরাদ হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালমোহন ও বোরহানউদ্দিনের  অতিরিক্ত পুলিশ সুপার ( এডিশনাল এসপি ) মোঃ জহিরুল ইসলাম হাওলাদার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মোঃ শাহাবুদ্দিন মেম্বার, আরো উপস্থিত ছিলেন কালমা ইউনিয়ন এর যুবলীগের সভাপতি মোঃ রাজিব হাওলাদার ও ছাত্রলীগ,যুবলীগ, সেচ্ছা সেবকলীগ সহ সকল স্তরের নেতৃ বৃন্দ,কালমা ইউনিয়ন এর  সকল চেয়ারম্যান, মেম্বার প্রার্থী ও জনসাধারণ।
এ সময়,লালমোহন ও বোরহানউদ্দিনের   অতিরিক্ত  পুলিশ সুপার, মোঃ জহিরুল ইসলাম হাওলাদার, আগামী ১৫ ই জুন, লালমোহন  উপজেলার, কালমা  ইউপিতে নির্বাচনকে কেন্দ্র করে বলেন, নির্বাচনকে কেন্দ্র করে কেউ কোন রকম আচরণ বিধি লঙ্ঘন করলে তাৎক্ষণিক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আমরা আপনাদের সহযোগীতা চাই। আপনাদের সমস্যা হলে আমাদের জানান আমরা ব্যবস্থা নিবো। নির্বাচনে যথেষ্ট সংখ্যক আইন-শৃঙ্খলা বাহিনী উপস্থিত থাকবে বলেও জানান তিনি।
বিশেষ অতিথির বক্তব্যে বক্তারা বলেন,কালমা ইউপি নির্বাচন হবে একটি সুস্থ ও নিরপেক্ষ নির্বাচন। এখানে কোন রকম আচরণ বিধি লঙ্ঘন করবেন না, আপনারা এখন নির্বাচনকে কেন্দ্র করে মারামারি হামাহামি করবেন, ভোটের পর সবাই আবার ঠিক আগের মতোই চলবেন তাহলে কেন এখন আচরণ বিধি লঙ্ঘন  করবেন। এখানে যদি  কোন রকম আচরণ বিধি লঙ্ঘন কেউ করে  তাহলে কোন ছাড় পাবেনা।
এ সময় উপস্থিত প্রার্থীদের সকলকে মত প্রকাশের সুযোগ করে দেওয়া হয়। মত প্রকাশে সকলেই একটি সুস্থ ও নিরপেক্ষ নির্বাচনের দাবী জানিয়েছেন। অপর দিকে এতো সুন্দর ভাবে মত প্রকাশের সুযোগ করে দেওয়ায় লালমোহন  থানা অফিসার ইনচার্জ মোঃ মুরাদ হোসেনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জনসাধারণ।
Share Button

     এ জাতীয় আরো খবর