October 8, 2024, 10:52 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

ওয়াহিদার ওপর হামলাকারীদের ছাড় নয়: স্বরাষ্টমন্ত্রী

ডিটেকটিভ ডেস্কঃঃ

দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না, দ্রুতই অপরাধীদের আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন। শুক্রবার দুপুরে ধানমন্ডিতে সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, একজন ইউএনওর ওপর হামলার ঘটনা খুবই দুঃখজনক। ঘটনার সুষ্ঠু তদন্তে ভিডিও ফুটেজ বিশ্লেষণ করে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী। দেশে সুশাসন প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রীর নির্দেশে কাউকেই ছাড় দেয়া হচ্ছে না বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

বুধবার রাত আড়াইটার দিকে ভেন্টিলেটর ভেঙ্গে ইউএনওর সরকারি বাসভবনে ঢোকে দুর্বৃত্তরা। এসময় ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা নিজ নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। ঘরে ঢুকে হাতুড়ি ও ধারালো অস্ত্র দিয়ে তাদের আঘাত করে দুর্বৃত্তরা। তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

এঘটনায় মূল সন্দেহভাজন স্থানীয় যুবলীগ সদস্য আসাদুল হককে আটক করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ ও র‍্যাবের যৌথ অভিযানে আটক হন ঘোড়াঘাট উপজেলা যুবলীগের আহ্বায়ক জাহাঙ্গীর আলম। পরে নৈশপ্রহরী নাহিদ হোসেন পলাশ ও চিংড়া ইউনিয়নের যুবলীগের সভাপতি মাসুদকে আটক করা হয়।

Share Button

     এ জাতীয় আরো খবর