October 8, 2024, 10:43 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

দুর্বৃত্তের হামলায় দিনাজপুরের ইউএনও ওয়াহিদা গুরুতর আহত

ডিটেকটিভ ডেস্কঃঃ

গভীর রাতে নিজ সরকারি বাসায় দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়েছেন দিনাজপুরের ঘোড়াঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম। এ সময় আহত হয়েছেন তার বাবা ওমর ফারুকও। তাদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ভর্তি করা হয় রংপুর মেডিকেলে। তবে অবস্থার অবনতি হওয়ায় ইউএনও ওয়াহিদা খানমকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে আনা হয়েছে।

এদিকে ঘটনা তদন্তে বিভাগীয় কমিশনারের নেতৃত্বে ৭ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

গত রাত আড়াইটার দিকে ভেন্টিলেটর ভেঙ্গে ইউএনওর সরকারি বাসভবনে ঢোকে দুর্বৃত্তরা। এসময় ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা নিজ নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। ঘরে ঢুকে হাতুড়ি ও ধারালো অস্ত্র দিয়ে তাদের আঘাত করে দুর্বৃত্তরা।

তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। ওয়াহিদা খানম ও তার বাবাকে উদ্ধার করে প্রথমে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য সকালে দুজনকে নেয়া হয় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে। তবে অবস্থার অবনতি হওয়ায় ইউএনও ওয়াহিদা খানমকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনার সিদ্ধান্ত নেয়া হয়।

তাদের ওপর হামলার ঘটনায় আতঙ্কিত এলাকার লোকজন। হামলার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান তারা।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা। হত্যার উদ্দেশ্যেই তাদের ওপর হামলা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

Share Button

     এ জাতীয় আরো খবর