October 10, 2024, 2:28 am

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

মানিকগঞ্জে বিসিবির পক্ষথেকে ১০০০ হাজার খেলোয়াড় ও অসহায়দের খাদ্য সহায়তা দিলেন এমপি দুর্জয়

মো: বিল্টু মিয়া, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি:
বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পক্ষ থেকে মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ খেলোয়ার পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা ক্রীড়া সংস্থায় সামাজিক দুরত্ব বজায় রেখে প্রথমে দুঃস্থ্য খেলোয়াদের খাদ্য সহায়তা দেয়া হয়।পরে ঘিওর উপজেলার সদর ইউনিয়ন, সিংজুড়ি  ও বৈকন্ঠপুর গ্রামে দুঃস্থ নারী-পুরুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।ত্রান সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, তেল, লবন, সাবান। বিসিবি পরিচালক ও মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয় এই ত্রান বিতরণ করেন।
এসময় জেলা প্রশাসক এস এম ফেরদৌস, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: গোলাম মহীউদ্দীন, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুদেব সাহা, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কাজী এনায়েত হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহবায়ক মাহাবুবুর রহমান জনিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
সংক্ষিপ্ত বক্তব্যে সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয় বলেন,প্রধানমন্ত্রীর পরামর্শে এই দুয়োর্গ মুহুর্তে দুঃস্থ্যদের সহায়তার জন বিসিবি ত্রান কর্মসুচী হাতে নিয়েছে। তিনি সকল বিত্তবান ব্যাক্তিকে দুঃস্থদের পাশে এগিয়ে আসার আহবান জানান। এর আগে নাঈমুর রহমান দুর্জয় মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ক্রিকেটার বিল্টুর পরিবারকে ২৫ হাজার টাকা আর্র্থিক সহায়তা দেন।
প্রাইভেট ডিটেকটিভ/ ১০ মে ২০২০/ইকবাল
Share Button

     এ জাতীয় আরো খবর