May 30, 2024, 12:40 pm

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

শিবগঞ্জে নির্মমভাবে শিশু সাদিয়াকে জবাই করে হত্যা, এলাকায় শোকের ছায়া

জাবিউর আলম হিমু,শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ

প্রতিকি ছবি

গতকাল বৃহস্পতিবার বগুড়ার শিবগঞ্জ উপজেলার তালিবপুর গ্রামের এক শিশু কন্যাকে, কে বা কাহারা নির্মম ভাবে জবাই করে হত্যা করে আলুর জমিতে লাশ ফেলে পালিয়েছে।এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
জানা যায়, অত্র উপজেলার তালিবপুর গ্রামের দিন মজুর শাহিনুর ইসলামের প্রথম শ্রেণীতে পড়ুয়া ছাত্রী সাদিয়া (৭) কে, কে বা কাহারা জবাই করে হত্যা করেছে। ঘটনাস্থাল থেকে ১টি ধারালো চাকু উদ্ধার করা হয়েছে। একই গ্রামের সম্পর্কে দাদা মোফাজ্জল হোসেন বলেন, শিশু সাদিয়া বুধবার সন্ধ্যায় পার্শ্ববর্তী তার বড় আম্মার বাড়ীতে বেড়াতে যায়। কিছুক্ষণ পর ভাত খাওয়ার জন্য বাড়ীতে আসার সময় শিশু সাদিয়া নিখোঁজ হয়। এরপর বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজন আলুর জমিতে গলা কাটা অবস্থায় শিশু সাদিয়ার লাশ দেখতে পেয়ে চিৎকার দিলে আশেপাশের লোকজন ছুটে আসে। এ বিষয়ে সাদিয়ার মা ইসেদা বেগম বলেন, গ্রামের কিছু লোকজনের সাথে জমি সংক্রান্ত বিবাদ চলছিল। জমি সংক্রান্ত মামলায় আমি তিন মাস জেলও খেটেছি। তিনি আরো বলেন, আমার মেয়ে হত্যার সুষ্ঠ বিচার দাবি করছি। বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা ও শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান এ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এব্যাপারে ওসি মিজানুর রহমান বলেন, তদন্ত চলছে, খুব শ্রীঘ্রই তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

প্রাইভেট ডিটেকটিভ/৩০ জানুয়ারি ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর