May 20, 2024, 6:39 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

বড়াইগ্রামে চাঁদা না পেয়ে অধ্যক্ষকে পিটিয়ে যখম

বড়াইগ্রামে চাঁদা না পেয়ে অধ্যক্ষকে পিটিয়ে যখম

নাটোর জেলা সংবাদদাতা

নাটোরের বড়াইগ্রামে চাঁদা না দেয়ায় অধ্যক্ষকে রড ও বাটাম দিয়ে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। শনিবার (২৮শে অক্টোবর) জোনাইল বাজারে এ ঘটনা ঘটে।
কলেজ সূত্রে জানা যায়, জোনাইল ডিগ্রি কলেজে ৪ তলা বিশিষ্ট আইসিটি ভবন নির্মাণ কাজ চলছে। এক মাস আগে জোনাইলের গোলজার হোসেনের ছেলে জাহাঙ্গীর আলমসহ সরকারদলীয় কয়েকজন যুবক ভবনের ঠিকাদার আবুল হোসেনের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। কিন্তু চাঁদা না দেয়ায় তারা নির্মাণ কাজ বন্ধ করে দেয়।
পরে দুইদিন আগে গভর্নিং বডির সদস্য ও শিক্ষকদের সাথে পরামর্শ করে অধ্যক্ষ আবুল আসর মোহাম্মদ শফিউজ্জামান ঠিকাদারকে দিয়ে নির্মাণ কাজ আবার শুরু করেন। এতে ক্ষিপ্ত হয়ে শনিবার অধ্যক্ষ জোনাইল বাজার থেকে মোটরসাইকেলে কলেজে যাবার সময় জাহাঙ্গীরসহ ১০-১২ জন যুবক রড ও কাঠের বাটাম নিয়ে তার উপর অতর্কিত হামলা করে। এ সময় তিনি মোটর সাইকেল থেকে পড়ে গেলে তাকে এলোপাথাড়ি পিটিয়ে জখম করে তারা। একই সাথে তারা অধ্যক্ষের মোটরসাইকেলটিও ভাঙচুর করে। পরে খবর পেয়ে স্থানীয় লোকজন ও কলেজের শিক্ষকেরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় জাহাঙ্গীর আলমকে প্রধান করে ১২ জনের নামে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
এ ব্যাপারে ওসি শাহরিয়ার খান জানান, লিখিত অভিযোগ পেয়েছি। দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর