May 29, 2024, 8:21 pm

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

ইতালির মিলানের কাছে ট্রেন লাইনচ্যুত হয়ে নিহত ৩

ইতালির মিলানের কাছে ট্রেন লাইনচ্যুত হয়ে নিহত ৩

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

ইতালির মিলান শহরের কাছে একটি ট্রেন লাইনচ্যুত হয়ে অন্তত তিনজন নিহত হয়েছেন বলে জানিয়েছেন দেশটির এক দমকল কর্মকর্তা। গতকাল এ ঘটনা ঘটেছে বলে শহরটির কন্ট্রোল রুম থেকে বার্তা সংস্থা রয়টার্সকে জানিয়েছে তিনি। এক বিবৃতিতে রাষ্ট্রীয় রেল কোম্পানি ফেরোভিয়ে দেলো স্ত্যাতো জানিয়েছে, ত্রেনর্দ পরিচালিত একটি আঞ্চলিক ট্রেন মিলান থেকে ৪০ কিলোমিটার দূরে পিওলতেল্লো লিমিতো স্টেশনের কাছে লাইনচ্যুত হয়েছে।

বিবৃতিতে হতাহতের বিষয়ে বিস্তারিত কিছু জানানো হয়নি। তবে বিবিসি জানিয়েছে, স্থানীয় সময় সকাল ৭টার একটু আগে ঘটা দুর্ঘটনাটিতে দুইজন নিহত ও বহু আহত হয়েছেন। ইতালির রাই নিউজ জানিয়েছে, ট্রেনটির একটি বগিতে আটকে পড়া কয়েকজন লোককে উদ্ধারের চেষ্টা করছেন দমকল কর্মীরা। ত্রেনর্দ পরিচালিত ট্রেনটি ক্রেমনা থেকে মিলান যাচ্ছিল। দুর্ঘটনার কারণ পরিষ্কার নয়।

Share Button

     এ জাতীয় আরো খবর