May 22, 2024, 10:43 am

সংবাদ শিরোনাম
পীরগাছায় আনসার দলনেতা আনিসুর রহমানের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতিতে ভুক্তভোগীদের ক্ষোভ কক্সবাজারে জোড়া খুনের মামলার আসামী ৬ জন কুড়িগ্রামে জাল ভোট দিতে এসে ধরা খেলো রিকশাওয়ালা পটুয়াখালীতে মন্দিরে ডুকে ৩টি প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্বরা পটুয়াখালীতে প্রাকৃতিক দুর্যোগ বিষয়ক সচেতনতামুলক কর্মশালা অনুষ্ঠিত দৈনিক নবচেতনা পত্রিকার ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন রামু উপজেলা বিএনপির তিন নেতা বহিষ্কার সুন্দরগঞ্জে দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ দিনাজপুরে চতুর্থ পর্যায়ে উপজেলা পরিষদ নির্বাচনে ৩ উপজেলায় প্রতিক বরাদ্দ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রেমে প্রতারিত কলেজছাত্রীর আত্মহনন

প্রেমে প্রতারিত কলেজছাত্রীর আত্মহনন

প্রেমে প্রতারিত হয়ে নেত্রকোনায় রুমা (১৮) নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন। শুক্রবার সকালে নিজ বাড়ির সামনে পুকুর পাড়ের একটি আম গাছ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

 

এ ঘটনায় ‘প্রেমিক’ সোহানের বিরুদ্ধে সন্ধ্যায় আত্মহত্যার প্ররোচনায় মামলা নিয়েছে পুলিশ।

নেত্রকানা সদর উপজেলার বালুকান্দা গ্রামের দিন মজুর লিটন মিয়ার মেয়ে রুমা নেত্রকোনা সরকারি মহিলা কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

এলাকাবাসী ও স্বজনরা জানান, পার্শ্ববর্তী সাতবেরিকান্দা গ্রামের মঞ্জিল হকের ছেলে সহপাঠী সোহানের সাথে স্কুল জীবন থেকে প্রেমের সম্পর্ক ছিল রুমার। কিন্তু রুমাকে ধোকা দিয়ে শুক্রবার অন্যত্র বিয়ে ঠিক করেন প্রেমিক সোহান। এ খবর শুনে প্রেমিক সোহানের কাছে একটি চিঠি লিখে রেখে রুমা আম গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমীর তৈমুর ইলী জানান, রুমার জামার ভেতর থেকে হাতে লিখা চিঠি পাওয়া গেছে। চিঠিতে অনেক কিছুর মধ্যে তার প্রেমিকের উদ্দেশ্যে বিশেষ ভাবে লেখা ছিল, ‘সোহান আমার সবই নিলে কিন্তু ভালবাসার মর্যাদা দিলে না।’

এদিকে লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে রুমার বাবা বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনায় সোহানের বিরুদ্ধে থানায় মামলা করেছেন বলে জানান ওসি।

Share Button

     এ জাতীয় আরো খবর