September 8, 2024, 9:20 am

সংবাদ শিরোনাম
কেরাণীগঞ্জ এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ কুড়িগ্রামে ট্রাক চাপায় পল্লি চিকিৎসক নিহত আত্মশুদ্ধির মাধ্যমে দেশ রক্ষায় এগিয়ে আসতে হবে। …. মাওলানা উবায়দুল্লাহ ফারক পীরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু পার্বতীপুরে ছাত্র জনতা গনহত্যায় নিহত ও আহত শিক্ষার্থীদের স্মরণে শহিদী মার্চ প্রবীণ হিতৈষী সংঘের প্রশাসকের অপসারণ ও নির্বাচনের রোডম্যাপ ঘোষণার দাবিতে মানববন্ধন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় পুলিশ সুপার মোশাররফ হোসেন শ্রমিক দলের আহবায়ক গফুর হাসানকে নিজ এলাকায় ফুল দিয়ে বরন কুড়িগ্রামের রৌমারীতে সাঁকো নির্মাণ করলো বিজিবি ছাত্র-জনতা রেড ক্রিসেন্টে সোসাইটি লক্ষ্মীপুরে ত্রাণ সামগ্রী বিতরণ

সুনামগঞ্জের সীমান্ত থেকে ভারতীয় মদ জব্দ

সুনামগঞ্জের সীমান্ত থেকে ভারতীয় মদ জব্দ

ডিটেকটিভ নিউজ ডেস্ক 

সুনামগঞ্জের তাহিরপুরের সীমান্তবর্তী লালঘাট গ্রাম থেকে ১০ বোতল ভারতীয় কর্মকর্তা চয়েস মদ জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

গতকাল মঙ্গলবার দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় বিজিবি। এর আগে গত সোমবার ভোরে সীমান্তবর্তী লালঘাট গ্রামে অভিযান চালিয়ে এসব মদ জব্দ করা হয়। সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল নাসির উদ্দিন আহমেদ জানান, গত সোমবার ভোরে সীমান্ত পিলার ১১৯৬/৬-এস এর কাছ থেকে ১০ বোতল ভারতীয় কর্মকর্তা চয়েস মদ জব্দ করা হয়। এ সময় বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা পালিয়ে যায়। এ ঘটনায় স্থানীয় থানায় মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর