May 28, 2024, 8:53 pm

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

মাদকের আখড়া খাগড়াছড়ি পৌরসভার স্টেডিয়াম

মাদকের আখড়া খাগড়াছড়ি পৌরসভার স্টেডিয়াম

ডিটেকটিভ নিউজ ডেস্ক

মাদকের আখড়ায় পরিণত হয়েছে খাগড়াছড়ি স্টেডিয়াম। চলছে অবাধে ইয়াবা, গাজা, ফেনসিডিল সহ বিভিন্ন মাদক এমনকি গড়ে উঠছে পতিতালয়।

গোপনসুত্রে জানা গেছে, এই স্টেডিয়াম এবং এর আশেপাশের এলাকাজুড়ে ভয়াবহ বিস্তার লাভ করেছে মরন নেশা  ইয়াবা।

সহজলভ্য হবার কারনে অতি সহজেই আসক্ত হচ্ছে এলাকার উঠতি কিশোর-যুবকেরা। ফলে বেড়ে যাচ্ছে অপরাধ প্রবনতা, বাড়ছে হতাশা এবং হাহাকার। এর ফলে অভিভাবকেরা খুবই আতংকিত। ক্ষমতাসীন  রাজনৈতিক দলের ছত্রছায়ায় চলছে এই মাদকের রমরমা বানিজ্য।

প্রশাসনের কাছে বার বার জানানো হলেও হচ্ছে না কোন সুরাহা। এখন যদি দ্রুত এর সমাধান করা না হয় তাহলে খাগড়াছড়ির ভবিষ্যৎ হয়তো মাদকের বিষাক্ত ছোবলে ধংস হয়ে যাবে।

Share Button

     এ জাতীয় আরো খবর