July 13, 2024, 11:47 am

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

মাদকের আখড়া খাগড়াছড়ি পৌরসভার স্টেডিয়াম

মাদকের আখড়া খাগড়াছড়ি পৌরসভার স্টেডিয়াম

ডিটেকটিভ নিউজ ডেস্ক

মাদকের আখড়ায় পরিণত হয়েছে খাগড়াছড়ি স্টেডিয়াম। চলছে অবাধে ইয়াবা, গাজা, ফেনসিডিল সহ বিভিন্ন মাদক এমনকি গড়ে উঠছে পতিতালয়।

গোপনসুত্রে জানা গেছে, এই স্টেডিয়াম এবং এর আশেপাশের এলাকাজুড়ে ভয়াবহ বিস্তার লাভ করেছে মরন নেশা  ইয়াবা।

সহজলভ্য হবার কারনে অতি সহজেই আসক্ত হচ্ছে এলাকার উঠতি কিশোর-যুবকেরা। ফলে বেড়ে যাচ্ছে অপরাধ প্রবনতা, বাড়ছে হতাশা এবং হাহাকার। এর ফলে অভিভাবকেরা খুবই আতংকিত। ক্ষমতাসীন  রাজনৈতিক দলের ছত্রছায়ায় চলছে এই মাদকের রমরমা বানিজ্য।

প্রশাসনের কাছে বার বার জানানো হলেও হচ্ছে না কোন সুরাহা। এখন যদি দ্রুত এর সমাধান করা না হয় তাহলে খাগড়াছড়ির ভবিষ্যৎ হয়তো মাদকের বিষাক্ত ছোবলে ধংস হয়ে যাবে।

Share Button

     এ জাতীয় আরো খবর