July 7, 2024, 1:35 am

সংবাদ শিরোনাম
পীরগঞ্জ ৮৭পিচ ইয়াবা ও অন্যঅন্য মামলায় আসামী আটক৫ ১৭০টি চোরাই মোবাইল ও ট্যাবসহ মোট ০৫ জন চোরাকারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ সরকারী রাস্তাসহ ২৯টি মেহগনি গাছ কাটার অভিযোগ।। তদন্তে প্রশাসন পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পীরগঞ্জে পাট ও পাট বীজ উৎপাদন প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুর মিঠাপুকুরে সেফটিক ট্যাংকে পড়ে তিনজনের মর্মান্তিক মৃত্যু অনুমোদনহীন বৃক্ষ মেলার নামে চলছে বিনোদন ও বানিজ্য মেলা।অবৈধ ভাবে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা কুলাউড়ার রাবেয়া প্রাথমিকের বন্যার্তদের মাঝে বিএনপির ফ্রি ঔষধ বিতরণ মানবিক কাজে জামায়াতে ইসলামী সব সময় জনগণের পাশে আছে –এডঃ এহসানুল মাহবুব জুবায়ের শার্শায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ইউপি সদস্যকে জরিমানা

বানভাসি মানুষের সহযোগিতায় সব ধরনের পদক্ষেপ নিচ্ছে সরকার…ত্রান প্রতিমন্ত্রী মহিবুর রহমান এমপি

পটুয়াখালী প্রতিনিধি: সিলেট, সুনামগঞ্জ ও মৌলভিবাজার সহ দেশর বন্যা কবলিত ৫ জেলার জন্য ২ কোটি টাকা বরাদ্ধ দেয়া হয়েছে।
এছাড়া এর আগে ঘূর্নিঝড় রিমালে ক্ষতিগ্রস্থদের সহায়তার জন্য ৫ কোটি টাকা বরাদ্ধ দেয়া হয়েছে। বানভাসী মানুষের সহযোগিতার জন্য সব ধরনের কার্যকরী পদক্ষেপ নিচ্ছে সরকার।

বুধবার বেলা এগারোটায় পটুয়াখালীর কলাপাড়া উপজেলা পরিষদ হলরুমে রিমালে ক্ষতিগ্রস্থ ৫২ জনকে ঢেউটিন ও ক্যান্সারে আক্রান্ত ৫৮ জনকে চেক প্রদান শেষে এসব কথা বলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালের প্রতিমন্ত্রী মহিববুর রহমান এমপি। এসময় তিনি আর বলেন, শুধু বাংলাদেশ নয় দুর্যোগে অন্যান্য দেশের মানুষের মাঝে সহযোগিতার হাত বাড়িয়েছে সরকার।
প্রতিমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল ও প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে আরো ২০০ জনকে চেক প্রদান, রেডক্রিসেন্ট সোসাইটির ২৫০ জনকে শুকনা খাবার ও বনবিভাগের সহায়তায় ৩ হাজারটি ফলজ চারা বিতরন করেন।
এ সময় উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, জেলা আওয়ামী লীগ সহসভাপতি সৈয়দ নাসির, উপজেলা ভাইচ চেয়ারম্যান মো: ইউছুফ আলী, মহিলা ভাইচ চেয়ারম্যান শাহিনা পারবিন সীমা, উপজেলা প্রকল্প কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির, সিপিপি কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান খান, বনবিভাগ কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম , প্যানেল মেয়র হুমায়ুন কবির,উপজেলার সকল ইউনিয়ন চেয়ারম্যানগন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা। ###

Share Button

     এ জাতীয় আরো খবর