October 10, 2024, 8:23 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি

রংপুরের মিঠাপুকুরে পুলিশের ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত

রংপুর জেলা প্রতিনিধি :

গতকাল মঙ্গলবার (১২ মার্চ) রংপুরের মিঠাপুকুর থানার আয়োজনে জনাব মোঃ নজরুল ইসলাম, অফিসার ইনচার্জ, মিঠাপুকুর থানা, রংপুর এর সভাপতিত্বে ১৪ নং দূর্গাপুর ইউনিয়ন পরিষদ হল রুমে ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব সুলতানা রাজিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) রংপুর।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আবু হাসান মিয়া, সহকারী পুলিশ সুপার, ডি সার্কেল, রংপুর ও জনাব মোঃ সাইদুর রহমান চেয়ারম্যান, ১৪নং দূর্গাপুর ইউনিয়ন পরিষদ, মিঠাপুকুর, রংপুরসহ , বিভিন্ন ধর্মীয় নেতৃবৃন্দ ও অত্র ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার সাধারণ মানুষ।
প্রধান অতিথি সকলের উদ্দেশ্যে বলেন, পুলিশ জনগণের বন্ধু। রংপুর জেলা পুলিশ অত্র জেলার জনসাধারণের জানমালের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যেকোনো প্রয়োজনে পুলিশ জনগণের পাশে থাকবে এবং সর্বোচ্চ সেবা প্রদান করবে। এজন্য পুলিশকে যথাসময়ে সঠিক তথ্য দিয়ে সহায়তা করার জন্য তিনি উপস্থিত সবার প্রতি আহবান জানান।

Share Button

     এ জাতীয় আরো খবর