October 10, 2024, 12:21 am

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

আগস্ট গ্রেনেড হামলাকারীদের দ্রুত বিচারের রায় কার্যকর করার দাবিতে আলোচনা সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি

আহত নিহত পরিবারের কেন্দ্রীয় সংগঠন এর উদ্যোগে ২০০৪ সাল ২১ আগস্ট গ্রেনেড  হামলাকারী ও হামলা পরিকল্পনাকারীদের দ্রুত বিচারের রায় কার্যকর করার দাবিতে আজ রবিবার ২০ আগস্ট রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম হলে গ্রেনেড হামলাকারী এবং হামলার পরিকল্পনাকারীদের বিচারের রায় দ্রুত কার্যকর করার দাবিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশের আহত-নিহত পরিবারের কেন্দ্রীয় সংগঠন উদ্যোগে এ আয়োজন করা হয়।
আলোচনায় প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগ  সরকারের তথ‍্য ও সম্প্রচার মন্ত্রী,যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ- ড. হাছান মাহমুদ বলেছেন, ২১ আগস্টের গ্রেনেড হামলা বিএনপি সরকারের প্রত্যক্ষ পৃষ্ঠপোষকতায় হয়েছে। তারেক রহমানের নেতৃত্বে এবং খালেদা জিয়ার নির্দেশনায় এ ঘটনা ঘটানো হয়। ১৫ আগস্টের ঘটনায় দায়ী ছিল খন্দকার মোশতাক ও জিয়াউর রহমান। ২১ আগস্টের ঘটনার জন্য দায়ী তারেক ও খালেদা জিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুজিত রায় নন্দী সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ।
আ আ ম স আরেফিন সিদ্দিকের সভাপতিত্বে সভায় আরও ছিলেন–ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাসিমা ফেরদৌসী সহ অনেকেই।

Share Button

     এ জাতীয় আরো খবর