October 10, 2024, 12:21 am

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

পটুয়াখালীতে মসজিদের জমি দখলে বাঁধা হামলায় আহত-২

পটুয়াখালী প্রতিনিধি:

 পটুয়াখালীর কলাপাড়ায় মসজিদের জমি দখলে বাঁধা দেয়ায় হামলার ঘটনা ঘটেছে। এতে ২জন আহত হয়েছে। গত শুক্রবার শেষ বিকেলে উপজেলার চম্পাপুর ইউনিয়নের গোলবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয়রা আহত মো. ফারুক তালুকদার (৪২) ও তছলিম তালুকদার (৩৮) কে উদ্ধার করে কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ  করেন।

আহতের স্বজন ও হাসপাতাল সূত্রে জানাগেছে, মসজিদের নামে ওয়াকফ জমি দখলে বাঁধা দেয়ায আশ্রাফ আলী, কুদ্দুস, মনির ও শহিদ খানসহ প্রায় ৩০-৪০ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। এতে মসজিদ কমিটি ও মুসুল্লিদের প্রায় ৩-৪ জন লোক আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় ফারুক ও তছলিম তালুকদারকে বরিশালে পাঠানো হয়েছে।

কলাপাড়া থানা অফিসার ইনচার্জ মো: আলী আহম্মেদ বলেন, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর