October 10, 2024, 12:21 am

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

বেনাপোল সীমান্তে ১৬ টি সর্ণবার সহ পাচারকারি আটক

বেনাপোল থেকে এনামুলহকঃ:  যশোরের গোগা সীমান্ত পথে ভারতে পাচার কালে  ১ কেজি ৮০০ গ্রাম ওজনের ১৬ টি স্বর্ণবারসহ জনি ইসলাম (৪৫) নামে এক স্বর্ণপাচারকারীকে আটক করেছে বিজিবি।
বুধবার সকালে ২১ ব্যাটালিয়নের গোগা ক্যাম্পের বিজিবি সদস্যরা তাকে স্বর্ণবার সহ আটক করে।
২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল তানভীর আহমেদ জানান,তাদের কাছে গোঁপন খবর আসে সীমান্ত পথে একটি স্বর্ণের চালান ভারতে পাচার হবে। পরে বিজিবি সীমান্তে নজরদারী বাড়ায়। এক পর্যায়ে সন্দেহ ভাজন ব্যক্তি সীমান্তের দিকে প্রবেশের চেষ্টা করলে তাকে ধাওয়া করে ধরা হয়। পরে শরীর তল্লাশী করে একটি ব্যাগের মধ্য থেকে ১৬ টি স্বর্ণবার পাওয়া যায়। যার বাজার মুল্য ১ কোটি ৫৩ লাখ টাকা। আটক পাচারকারীর বিরুদ্ধে স্বর্ণপাচার আইনে মামলা দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।
Share Button

     এ জাতীয় আরো খবর