October 9, 2024, 10:27 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

সারাদেশে শিক্ষক নির্যাতন ও হত্যার প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
আশুলিয়ায়  শিক্ষক উৎপল কুমার সরকার হত্যা ও নড়াইলের শিক্ষক স্বপ্ন কুমার বিশ্বাসকে নির্যাতনসহ সারাদেশে শিক্ষকদের উপর নির্যাতন ও হত্যার প্রতিবাদে কুড়িগ্রাম জেলা শিক্ষা পরিবারের আয়োজনে  মানববন্ধন করা হয়েছে। সোমবার দুপুরে কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে মানববন্ধনে বক্তব্য রাখেন কুড়িগ্রাম সরকারি মহিলা কলেজের সহযোগী অধ্যাপক ড. আনোয়ার মন্ডল, খলিলগঞ্জ কারিগরি ও বাণিজ্যিক মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু ,কুড়িগ্রাম কালেক্টরেট স্কুল এ- কলেজের হারুন অর রশীদ, অধ্যক্ষ পরেশ চন্দ মোহন্ত,  শিক্ষক জুলফিকার আলী ও তৌহিদুল ইসলাম ঠান্ডা প্রমুখ।
মানববন্ধনে বিভিন্ন উপজেলার শিক্ষক সংগঠনের নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন। এ সময় বক্তারা বলেন, চট্রগ্রাম, সিলেট, সাতক্ষিরা, মুন্সিগঞ্জ, কিশোরগঞ্জ, নড়াইলসহ দেশবাপী শিক্ষকদের উপর জুলুম-নির্যাতনের কোন বিচার না হওয়ায় শিক্ষককে নির্মমভাবে হত্যা করা হয়েছে। এই নির্যাতন বন্ধে সরকারকে অবিলম্বে উদ্যোগ নেয়ার  দাবী জানিয়ে শিক্ষকদের নিরাপত্তায় নতুন আইন প্রণয়নের দাবী জানানো হয়।
Share Button

     এ জাতীয় আরো খবর