October 9, 2024, 6:36 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 

নাহিদ হোসেন নাটোর প্রতিনিধি:

ফেন্সিডিলসহ শিমুল হোসেন (১৮) ও আলিব হোসেন (২২) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে গুরুদাসপুর থানা পুলিশ। মঙ্গলবার সকাল ৮টার দিকে বনপাড়া হাটি কুমরুল মহাসড়কের কাছিকাটা একটি বাস কাউন্টার থেকে তাদের আটক করা হয়। শিমুল গাজীপুর জেলার জয়দেপুর উপজেলার দিঘীর চালা গ্রামের মৃত দুলাল হোসেনের ছেলে এবং আলিব গাজীপুর সদরের পশ্চিম বিলাসপুর গ্রামের মনির হোসেনের ছেলে।
অফিসার ইনচার্জ মো. মোজাহারুল ইসলাম জানান- গোপন সংবাদের ভিত্তিতে গুরুদাসপুর থানার এস আই ময়েজ উদ্দিন এবং এ এস আই রুবেল হোসেন দাড়িঁয়ে থাকা সন্ধেহজনক ওই দুইব্যক্তির ব্যাগ তল্লাশি করেন। এসময় দুই জনের ব্যাগ থেকে ৬০ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। তাদের বিরুদ্ধে চোরাচালান মামলা রুজু করে মঙ্গলবার দুপুরে নাটোর জেল হাজতে পাঠানো হয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর