October 9, 2024, 4:27 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

কষ্টি পাথরের মূর্তিসহ বোয়ালমারীর দুই যুবক রংপুরে পুলিশের হাতে আটক

 

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকে ঃ

রংপুরের সদর উপজেলার চন্দনপাটি ইউনিয়নের বদরগঞ্জ রোড থেকে ৩ কেজি ওজনের একটি মূল্যবান কষ্টি পাথরের মূর্তিসহ মূর্তি পাচারকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে রংপুর কোতোয়ালী থানা পুলিশ। আটককৃতরা হলেন বোয়ালমারী পৌরসভার ৭নং ওয়ার্ডের ছোলনা গ্রামের শাহিদ মোল্যার ছেলে মো. মহসিন রেজা (৩৫) ও নান্নু মিয়ার ছেলে মো. হাবিবুর রহমান (৩২)।

রংপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ এবিএম সাজেদুল ইসলাম মোবাইল ফোনে (০১৭১৩-৩৭৩৮৭৪) জানান, রংপুর শহরতলীর চন্দনপাটি ইউনিয়নের বদরগঞ্জ রোডে শুক্রবার (১৮.১০.১৯) রাত ১০টার দিকে পুলিশের নিয়মিত টহল চলাকালীন সময়ে সন্দেহজনক ভাবে মহসিন ও হাবিবুর রহমানের দেহ তল্লাশি করে প্রায় তিন কেজি ওজনের মূল্যবান একটি কষ্টি পাথরের মূর্তি পাওয়া যায়। এ সময় তাদেরকে আটক করে রংপুর কোতয়ালী থানা পুলিশ। জিজ্ঞাসাবাদে আটককৃত দুই যুবক জানায়, তাদের বাড়ি ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার ছোলনা গ্রামে। তিনি আরো বলেন, উদ্ধারকৃত কষ্টি পাথরের মূর্তিটি সত্যিকারের কষ্টি পাথরের মূর্তি কিনা তা যাচাই বাছাইয়ের জন্য প্রতœতত্ত্ব বিভাগে পাঠানো হয়েছে। এ ঘটনায় তাদের ৫৪ ধারায় আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, আটককৃত মহসিন রেজার বিরুদ্ধে ফরিদপুরের বোয়ালমারী থানায় ২০১৬ সালে দাদপুরের আবুল কাশেম মোল্যার স্কুল পড়–য়া মেয়েকে অপহরণ ও ২০১৮ সালের একটি মারামারির মামলা রয়েছে। অপহরণ মামলায় মহসিন চার মাস কারাভোগ করেছে।

Share Button

     এ জাতীয় আরো খবর