July 25, 2024, 10:14 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

বরিশাল সিটি কর্পোরেশন এর সম্ভাব্য মেয়র প্রার্থী আফরোজা খানম নাসরিন

বরিশাল সিটি কর্পোরেশন এর সম্ভাব্য মেয়র প্রার্থী আফরোজা খানম নাসরিন

 

সাক্ষাৎকার নিয়েছেন বিশেষ প্রতিনিধি আরিফুর রহমান সেতু এবং রাজিব আহসান জাকারিয়া

 আগামী বরিশাল সিটি কর্পোরেশন এর নির্বাচনে বি এন পি থেকে সম্ভাব্য মেয়র প্রার্থী হতে পারেন কেন্দ্রীয় ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক, বরিশাল মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহব্বায়ক, বরিশাল মহানগর বি এন পির সহ ছাত্র বিষয়ক সম্পাদক আফরোজা খানম নাসরিন। তার সাথে কথোকপথন এর বিশেষ অংশ তুলে ধরা হল

প্রাইভেট ডিটেক্টিভ : মেয়র হিসেবে কেন আসতে চাচ্ছেন?

আফরোজা খানম নাসরিন : আসলে আমি মেয়র প্রার্থী হিসেবে আসার কারন হল বর্তমান বরিশাল সিটি কর্পোরেশন এর দুরবস্থার জন্য। বিশেষ করে আপনারা যদি এখন এই সিটি টা ঘুরে দেখেন তাহলে বুঝতে পারবেন। রাস্তাঘাট থেকে শুরু করে সবকিছুর অবস্থাই বেহাল। সামান্য বৃষ্টিতেই সৃষ্টি হচ্ছে জলাবদ্ধতা। এর মুল কারন হল অবৈধ খাল দখল। এছাড়া সদর হাসপাতাল এবং শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল এর চিকিৎসা ব্যবস্থা খুব করুন, নেই পর্যাপ্ত ডাক্তার ও লোকবল। এছাড়াও আরও বহু সমস্যায় ভোগান্তির শিকার এই বরিশাল নগরবাসী।

প্রাইভেট ডিটেক্টিভ : সুস্থ নির্বাচনী পরিবেশ কি এই বরিশাল সিটি কর্পোরেশনে আছে কিনা?

আফরোজা খানম নাসরিন : প্রতিকূল পরিবেশ থাকলেও আমি সেটা কিছু মনে করি না। কারন আমি জনগনের কাছে থেকে তাদের বিপদে আপদে পাশে থেকেছি। আমার ব্যক্তি ইমেজেই তারা আমাকে গ্রহন করবে। জনগনের অধিকার আদায়ে বার বার জেল খেটেছি। সর্বশেষ ২০১৩ সালে মিথ্যা মামলায় আমাকে গ্রেফতার করা হয় এবং শারীরিক নির্যাতনের ফলে আমি প্রায় আড়াই মাস শেরে বাংলা মেডিকেল কলেজে চিকিৎসাধীন ছিলাম, জামিনে মুক্তি পাবার পরও দীর্ঘ ৬ মাস পি জি হাসপাতালে চিকিৎসাধীন ছিলাম। তবুও জনগনের অধিকার আদায়ে পিছুপা হইনি।

প্রাইভেট ডিটেক্টিভ : আপনাদের রাজনৈতিক কর্মকাণ্ড স্বাধীনভাবে পরিচালনা করতে পারছেন কিনা?

আফরোজা খানম নাসরিন :সেটা আমাদের চেয়ে আপনারাই ভাল জানেন। দলের প্রতিনিধিত্ব করি কাজ তো করতেই হবে।

প্রাইভেট ডিটেক্টিভ : এই অবস্থায় আপনি কি বিজয় আশা করতে পারেন?

আফরোজা খানম নাসরিন : যদি সুষ্ঠু ও সঠিক নির্বাচন হয় , তাহলে আমি আশাবাদী। আমার ৩০ টা ওয়ার্ডের তৃনমূল পর্যায়ে সবার সাথে আমার সুসম্পর্ক রয়েছে। তারচেয়ে বড় হল তাদের এবং জনগনের অনুপ্রেরণাতেই মাঠে আসা। বি এন পি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া যদি মনোনয়ন দেন সেক্ষেত্রে আমি শতভাগ আশাবাদী বরিশাল নগরবাসি আমাকে নির্বাচিত করবেন।  সর্বোপরি বরিশাল নগরবাসির প্রতি আমার অনুরোধ থাকবে তারা যেন তাদের ভোটাধিকার সঠিকভাবে প্রয়োগ করে যোগ্য মেয়র নির্বাচিত করতে পারেন।

প্রাইভেট ডিটেক্টিভ : আমাদের পত্রিকায় আপনার মূল্যবান সময় দেয়ার জন্য ধন্যবাদ।

আফরোজা খানম নাসরিন : আপনাদেরকেও ধন্যবাদ।

Share Button

     এ জাতীয় আরো খবর