October 8, 2024, 9:02 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

নভোএয়ারে ছাড় ইউসিবির গ্রাহকদের

নভোএয়ারে ছাড় ইউসিবির গ্রাহকদের

ডিটেকটিভ নিউজ ডেস্ক

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) সঙ্গে নভোএয়ারের একটি চুক্তি হয়েছে।

চুক্তির আওতায় ইউসিবির সব ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহক নভোএয়ারের ওয়েবসাইট, এ্যাপ ও সেলস অফিস থেকে অভ্যন্তরীন ও আন্তর্জাতিক টিকেট ক্রয়ের ক্ষেত্রে বেস ফেয়ারের উপর ১০ শতাংশ ছাড় উপভোগ করবেন।

ইউসিবির কার্ডস বিভাগের প্রধান ও এফভিপি নেহাল এ হুদা এবং নভো এয়ারের মার্কেটিং ও সেলস প্রধান মেস-বাহ-উল-ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন বলে ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়।

ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবুল কালাম আজাদ এবং নভো এয়াররের মার্কেটিং ও সেলস বিভাগের সিনিয়র ম্যানেজার একেএম মাহফুজুল আলমসহ দুই প্রতিষ্ঠানের কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Share Button

     এ জাতীয় আরো খবর