October 8, 2024, 8:52 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৮ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

আয়ারল্যান্ডের ১৪ সদস্যের দল ত্রিদেশীয় সিরিজে

আয়ারল্যান্ডের ১৪ সদস্যের দল ত্রিদেশীয় সিরিজে

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ ও ইংল্যান্ডের বিপক্ষে একমাত্র ওয়ানডে খেলতে দল ঘোষণা করেছে আয়ারল্যান্ড। ১৪ সদস্যের দলে রয়েছেন দুই নতুন মুখ। এরা হলেন- জশ লিটল ও লরকান টাকার। তারা টি-টোয়েন্টি দলে খেললেও ওয়ানডেতে অভিষেক হয়নি। আর ইনজুরি থেকে দলে ফিরেছেন উইকেটকিপার ব্যাটসম্যান গ্যারি উইলসন।

৩ মে ডাবলিনে ইংল্যান্ডের বিপক্ষে একটি মাত্র ওয়ানডে খেলবে আয়ারল্যান্ড। আর বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ শুরু হবে ৫ মে। এই স্কোয়াড আপাতত ত্রিদেশীয় সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য।

দলটিতে গ্যারি উইলসনের ফেরাটাকে বিশেভাবে গুরুত্ব দিয়েছেন নির্বাচক প্রধান অ্যান্ড্রু হোয়াইট, ‘গ্যারি উইলসনের ফেরাতে দলটির আত্মবিশ্বাস বেড়ে গেছে। বিশেষ করে আফগানিস্তান সিরিজটা সে মিস করেছে চোখের ইনজুরির কারণে। তার ফেরায় লোয়ার অর্ডারে বাড়তি অভিজ্ঞতা যোগ করবে। আর স্টুয়ার্ট থম্পসনের থাকা পেস বোলিংয়ে বাড়তি অপশন যোগ করবে।’

দুই নতুন মুখ হিসেবে ডাক পাওয়া জশ লিটল ও লরকান টাকার টি-টোয়েন্টি ক্যারিয়ারে স¤প্রতি আলো ছড়িয়েছেন বলেই ওয়ানডে টিমে ডাক পেয়েছেন। ১৯ বছর বয়সী বামহাতি পেসার লিটল ১০টি টি-টোয়েন্টি খেলেছেন আইরিশদের হয়ে। নিয়েছেন ১৩টি উইকেট। আর উইকেটকিপার ব্যাটসম্যান টাকার খেলেছেন ৭টি টি-টোয়েন্টি। ২২ বছর বয়সী এই ক্রিকেটার স¤প্রতি আয়ারল্যান্ড ‘এ’ দলের হয়ে জানুয়ারিতে শ্রীলঙ্কার বিপক্ষে দারুণ পারফর্ম করেছেন। হাঁকিয়েছেন ক্যারিয়ারের প্রথম লিস্ট ‘এ’ সেঞ্চুরি।

আয়ারল্যান্ড স্কোয়াড: উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), অ্যান্ড্রু বালবার্নি, জর্জ ডকরেল, জশ লিটল, অ্যান্ড্রু ম্যাকব্রিন, ব্যারি ম্যাকার্থি, জেমস ম্যাককলাম, টিম মুর্তাঘ, কেভিন ও’ব্রায়েন, বয়েড র‌্যানকিন, পল স্টারলিং, স্টুয়ার্ট থম্পসন, লরকান টাকার ও গ্যারি উইলসন।

Share Button

     এ জাতীয় আরো খবর