October 7, 2024, 6:26 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

৪৮ শতাংশ ছাড় উএস-বাংলার টিকিটে

৪৮ শতাংশ ছাড় উএস-বাংলার টিকিটে

ডিটেকটিভ নিউজ ডেস্ক

বিজয় দিবস উপলক্ষে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক সকল রুটের টিকিটের ওপর ৪৮ শতাংশ মূল্য ছাড় দিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইনস। শীতকালীন ভ্রমণকে আরও বেশি স্বাচ্ছন্দ্যময় করার লক্ষ্যে মূল্যছাড়ের এই বিশেষ অফার দেওয়া হয়েছে বলে জানিয়েছে দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা।

বিশেষ অফারটি বাংলাদেশের অভ্যন্তরীণ সকল গন্তব্য ও বাংলাদেশ থেকে ইউএস-বাংলার যে সব আন্তর্জাতিক গন্তব্য বিশেষ করে কলকাতা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, গুয়াংজু, মাসকাট, দোহা রুটের জন্য করা হয়েছে। বিজনেস ও ইকোনমি দুই শ্রেণির ভাড়ার ওপর অফারটি প্রযোজ্য হবে। বিস্তারিত জানতে ইউএস-বাংলার সব সেলস অফিস, ট্রাভেল এজেন্ট অথবা ১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৬ নম্বরে যোগাযোগ করতে হবে।

ইউএস বাংলার মহাব্যবস্থাপক (মার্কেটিং সাপোর্ট অ্যান্ড পিআর) মো. কামরুল ইসলাম জানান, ইউএস-বাংলার সব সেলস অফিস ও ট্রাভেল এজেন্ট থেকে ১ ডিসেম্বর থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত সাশ্রয়ীমূল্যের এই টিকিট কেনা যাবে। ১ ডিসেম্বর থেকে ২০১৯ সালের ২০ মে পর্যন্ত ভ্রমণ করা যাবে। মূল্যছাড় মূলত ভাড়ার ওপর নির্ধারিত হবে। যথারীতি সকল প্রকার ট্যাক্স ও সারচার্জ প্রযোজ্য হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর