October 7, 2024, 6:25 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

রপ্তানিতে আরএফএল স্বর্ণপদক পেল

রপ্তানিতে আরএফএল স্বর্ণপদক পেল

ডিটেকটিভ নিউজ ডেস্ক

পণ্য রপ্তানিতে স্বর্ণপদক পেল দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান আরএফএল গ্রুপের প্রতিষ্ঠান বঙ্গ প্লাস্টিক ইন্টারন্যাশনাল লিমিটেড।

২০১৫-১৬ অর্থবছরে প্লাস্টিক পণ্য রপ্তানির জন্যে এই পদক পেয়েছে প্রতিষ্ঠানটি।

এছাড়া ব্রোঞ্জ পদক পেয়েছে আরএফএল গ্রুপের আরেকটি প্রতিষ্ঠান ডিউরেবল প্লাস্টিকস লিমিটেড।

রপ্তানিতে অবদান রাখায় টানা চারবার জাতীয় রপ্তানি ট্রফি পেল আরএফএল গ্রুপ।

রোববার রাজধানীর সোনারগাঁও হোটেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে রপ্তানি পদক গ্রহণ করেন আরএফএল এর ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল এবং বঙ্গ প্লাস্টিক ইন্টারন্যাশনাল লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা কাজী আবদুল কাইয়ুম।

পদক প্রাপ্তিতে সন্তোষ প্রকাশ করে প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল   বলেন, আরএফএল সবসময় ক্রেতাদের চাহিদানুযায়ী পণ্য তৈরি করে থাকে। সেজন্য প্লাস্টিক পণ্যে আরএফএল দেশে শীর্ষস্থানীয় ব্রান্ডে পরিণত হয়েছে।

“দেশের গন্ডি পেরিয়ে বিশ্বের বিভিন্ন দেশে আরএফএল পণ্য পাওয়া যাচ্ছে। সেরা রপ্তানিকারকের পদক প্রাপ্তিতে আমরা গর্বিত। আমাদের ব্র্যান্ডের ওপর বিশ্ব ব্যাপী ক্রেতাদের আস্থা রাখার জন্য এসব পদক পাওয়া সম্ভব হয়েছে।”

বর্তমানে বিশ্বের ৬৪ টি দেশে আরএফএল পণ্য পাওয়া যাচ্ছে বলে উল্লেখ করে তিনি বলেন, রপ্তানি বাজার সম্প্রসারণে আরএফএল গ্রুপ প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

Share Button

     এ জাতীয় আরো খবর