October 6, 2024, 10:22 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

সারাদেশে কথিত ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ীসহ নিহত ৯

ডিটেকটিভ ডেস্ক : সারাদেশে রবিবার রাতে ‘বন্দুকযুদ্ধে’ নয় মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। রাজশাহী, নরসিংদী, ঝিনাইদহ, গাজীপুর, চুয়াডাঙ্গা ও টাঙ্গাইলে আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে গোলাগুলিতে ছয়জন মারা যান। এদিকে যশোরে নিজেদের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ তিনজন মারা গেছেন বলে পুলিশ জানিয়েছে।

যশোর: পুলিশ বলেছে, মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলিতে তিনজন মারা যান। সোমবার সকালে তাদের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে।

টাঙ্গাইল: ঘাটাইলে র‌্যাব-১২ এর সঙ্গে একদল মাদক ব্যবসায়ীর গুলি বিনিময় হয়। এতে মাদক ব্যবসায়ী আবুল কালাম আজাদ গুলিবিদ্ধ হন। তিনি চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান।

রাজশাহী: বেলপুকুর থানার ছোট জামিরা এলাকায় র‌্যাব-৫ এর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হন। তাকে গুলিবিদ্ধাবস্থায় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ ইয়াবা, অস্ত্র ও গুলি পাওয়া যায়।

নরসিংদী: পলাশে র‌্যাব-১১ এর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নরসিংদীর শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হন। নিহত ব্যক্তির নাম ইমান আলী (৩৩)। তার বিরুদ্ধে ১১টি মামলা আছে।

ঝিনাইদহ: কালীগঞ্জ উপজেলার নরেন্দ্রপুর এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সবদুল ইসলাম মণ্ডল (৪৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি নরেন্দ্রপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। এ সময় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন।

টঙ্গী (গাজীপুর): টঙ্গীর নিমতলী এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এলাকার শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রবিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। নিহত রেজাউল ইসলাম রনি ওরফে বেসতি রনি (২৭) এরশাদ নগর এলাকার ৩নং ব্লকের স্থায়ী বাসিন্দা হাফিজুল ইসলামের ছেলে। তার বিরুদ্ধে টঙ্গী থানায় হত্যা, মাদক ও অস্ত্রসহ ১৫টি মামলা রয়েছে। টঙ্গী থানার (ওসি) কামাল হোসেন বলেছেন, রনি চিহ্নিত মাদক ব্যবসায়ী তার লাশ উদ্ধার করে গাজীপুর মর্গে পাঠানো হয়েছে।

জীবননগর (চুয়াডাঙ্গা): উথলী গ্রামের সন্যাসীতলা মাঠে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আলী নামে চিহ্নিত এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি ওই গ্রামের আমতলা পাড়ার মো. জামাত আলীর ছেলে। তার বিরুদ্ধে ১১টি মাদক মামলা রয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর