October 6, 2024, 10:17 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

রংপুরের এশিয়ান টিভির প্রতিনিধিকে অবাঞ্ছিত ঘোষণা

 

মোঃ রুস্তম আলী সরকার  রংপুর জেলা প্রতিনিধি:

১৯ এপ্রিল, ২০১৮ রংপুরের জনসেবা ক্লিনিকে চিকিৎসায় অবহেলার অভিযোগে শিশুর মৃত্যুর খবর সংগ্রহ করতে গিয়ে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন এশিয়ান টেলিভিশনের ক্যামেরা পার্সন এ.কে.এম সুমন (২০)।

বুধবার রাত ৯টার দিকে নগরীর কেন্দ্রীয় বাসটার্মিনাল সংলগ্ন জনসেবা ক্লিনিকে এ হামলার ঘটনা ঘটে। ক্লিনিকের মালিক ডা. মোছাদ্দেক হোসেন ও স্থানীয় কাউন্সিলর মিজানুর রহমান মিজুর ইন্ধনে এ হামলা চালানো হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। এ ব্যাপারে এশিয়ান টিভির প্রতিনিধি বাদশা ওসমানী বাদী হয়ে একটি মামলা করার ফলে ৪ জন গ্রেফতার হন এবং জামিনে গ্রেফতারকৃত আসামীরা খালাস পান। এ দিকে সমঝোতার জন্য বাদশা ওসমানী জনসেবা ক্লিনিকের মালিকের কাছে গোপনে টাকা গ্রহণ করে বলে বিশ্বস্ত সূত্রে জানা যায়। এ খবর জানাজানি হলে ‘রংপুর সম্মিলিত টেলিভিশন সাংবাদিক পরিষদ’-এর সাংবাদিকগণ তাৎক্ষণিকভাবে এক সভা আহ্বান করেন। সেখানে কথাবার্তা চলাকালে এক পর্যায়ে কথায় ও কর্মে সমন্বয় সাধন না হওয়ায় উক্ত সংগঠন তাকে অবাঞ্ছিত ঘোষণা করে। বর্তমানে বাদশা ওসমানী ও আহত ক্যামেরা পার্সন এ.কে.এম সুমন মিয়া সার্বিক দিক থেকে নিরাপত্তাহীনতায় ভোগার কারণে গত ১৪/০৫/২০১৮ইং তারিখে কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরী করে, যাহার জিডি নং-১০৬৪।

 

 

 

 

 

 

 

 

 

প্রাইভেট ডিটেকটিভ/১৫মে২০১৮/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর