October 6, 2024, 10:14 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

বিডি জবস’র এর প্রধান নির্বাহী এ কে এম ফাহিম মাসরুর আটক

মোঃ ইকবাল হাসান সরকারঃ

বিডি জবস এর প্রধান নির্বাহী এ কে এম ফাহিম মাসরুরকে আটক করা হয়েছে। ফেসবুকে প্রধানমন্ত্রীকে অবমাননার অভিযোগে বুধবার দুপুর ১টার দিকে রাজধানীর কারওয়ান বাজারের বিডিজবসের কার্যালয় থেকে এ কে এম ফাহিম মাসরুরকে আটক করা হয়।

সাইবার ক্রাইম ইউনিটের এডিসি নাজমুল আলম নিশ্চিত করেছেন।

এ কে এম ফাহিম মাসরুরের বিরুদ্ধে গত ২২ এপ্রিল কাফরুল থানায় মামলাটি করেন মো. আল সাদিক। তথ্য যোগাযোগ ও প্রযুক্তি আইনের ৫৭ ধারায় করা ওই মামলার বিবরণে জানা যায়,  এ কে এম ফাহিম মাসরুরের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে কোটা সংস্কার আন্দোলনের নামে  উস্কানিমূলকভাবে মিথ্যা ও অপমানমূলক স্ট্যাটাস ও তথ্য আপলোড করে আইনশৃঙ্খলার অবনতিসহ দেশে অরাজক ও অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করার অভিযোগ আনা হয়েছে।

এ কে এম ফাহিম মাসরুর বাংলা সোশ্যাল মিডিয়া বেশতো এবং ই-কমার্স প্রতিষ্ঠান আজকের ডিলের প্রধান নির্বাহী। তিনি বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)-এর সভাপতির দায়িত্বও পালন করেছেন।

 

 

 

 

 

 

প্রাইভেট ডিটেকটিভ/২৫এপ্রিল২০১৮/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর