October 6, 2024, 8:19 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

ইয়াবার বড় চালান উদ্ধার এবং গ্রেফতার ২ জন

 

১০ হাজার পিস ইয়াবার বড় চালানসহ দু’জনকে গ্রেফতার করেছে ডিএমপির গোয়েন্দা পুলিশের ক্যান্টনমেন্ট জোনাল টিম। সোমবার দুপুরে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন অমিত দাস (৩০) ও রূপম চৌধুরী (৩৭)।

গোয়েন্দা (উত্তর) বিভাগ পুলিশ সূত্রে জানানো হয়, সোমবার যাত্রাবাড়ীর শনিরআখড়া বাসস্ট্যান্ড এলাকা থেকে ইয়াবার চালানসহ ওই দু’জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করে ডিবি পুলিশ।

ডিএমপি শিক্ষাবৃত্তিতে ১০ লাখ টাকা অনুদান : ঢাকা মেট্রোপলিটন পুলিশ পরিবারের মেধাবী সন্তানদের উচ্চশিক্ষা গ্রহণ ও শিক্ষা সহায়তা হিসেবে ডিএমপির শিক্ষাবৃত্তি তহবিলে ১০ লাখ টাকা অনুদান দিয়েছে সিটি ব্যাংক কর্তৃপক্ষ। সোমবার বেলা ১১টায় ডিএমপি সদর দফতরে ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়ার কাছে ১০ লাখ টাকার চেক হস্তান্তর করেন সিটি ব্যাংকের এমডি সোহাইল আরকে হোসাইন। সিটি ব্যাংকের আর্থিক সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে কমিশনার বলেন, ডিএমপির সাথে সিটি ব্যাংকের অনেক দিনের সুসম্পর্ক রয়েছে। এই সহযোগিতার মাধ্যমে পরস্পরের মধ্যে সম্পর্ক আরও গভীর হবে। শিক্ষা সমাজের একটি বড় অংশ। ডিএমপির অধিকাংশ সদস্যের সন্তানেরা ভালো শিক্ষাপ্রতিষ্ঠানে পড়ালেখা করছে। কেউ কেউ আবার উচ্চশিক্ষা নিচ্ছে বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে।

তাদের সীমিত বেতন দিয়ে পরিবারের খরচ চালিয়ে সন্তানদের লেখাপড়ার খরচ জোগানো অনেক কঠিন হয়ে পড়ে। আমরা চাই না টাকার অভাবে আমাদের কোনো সন্তান লেখাপড়া করা থেকে বাদ যাক। সে কথা ভেবে আমরা ডিএমপিতে শিক্ষাবৃত্তি চালু করেছি।

413Shares
Share Button

     এ জাতীয় আরো খবর