October 6, 2024, 6:25 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

যশোর জেলার ঝিকরগাছা উপজেলা চেয়ারম্যান সাবিরা নজমুল যশোর বিমানবন্দরে গ্রেফতার ।।

বেনাপোল (যশোর) থেকে এনামুলহকঃ
যশোরের ঝিকরগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবিরা নাজমুল মুন্নিকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে যশোর বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। ঢাকায় যাওয়ার জন্য সে সময় যশোর বিমানবন্দরে অপেক্ষা করছিলেন তিনি।
যশোর কোতয়ালী থানার ওসি একেএম আজমল হুদা চেয়ারম্যান মুন্নিকে গ্রেফতারের কথা নিশ্চিত করে সাংবাদিক দের বলেন। তিনি আরো জানান,‘মুন্নির বিরুদ্ধে নাশকতার পাঁচটি মামলা রয়েছে।
যশোর জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেরুল হক সাবু বলেন, ‘যতদূর জানি, তার বিরুদ্ধে পুলিশ যে মামলাগুলো করেছিল, সেগুলোতে হাইকোর্ট থেকে জামিনে ছিলেন মুন্নি। তারপরও কেনো তার মতো একজন নারী উপজেলা চেয়ারম্যানকে আটক করা হলো বুঝতে পারছি না।’
প্রাইভেট ডিটেকটিভ/২৭ ফেব্রুয়ারি ২০১৮/রুহুল আমিন
Share Button

     এ জাতীয় আরো খবর