October 6, 2024, 4:34 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

সাদুল্যাপুরে অটোরিকশার ধাক্কায় শিশু শিক্ষার্থী নিহত

সাদুল্যাপুর প্রতিনিধি:


গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলা শহরের পশ্চিমপাড়া এলাকায় ব্যাটারী চালিত অটোরিকশার ধাক্কায় মোরেফা আক্তার (৬) নামে এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। এসময় তার সাথে থাকা রাফি (৭) নামে অপর এক শিশু শিক্ষার্থী আহত হয়েছে। এ ঘটনার পর বিক্ষুদ্ধ জনতা অটোরিকশায় আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। রবিবার (২৫ ফেব্রুয়ারী) দুপুর ১২টার দিকে সাদুল্লাপুর –মীরপুর পাকা সড়কের সাদুল্যাপুর উপজেলা শহরের পশ্চিমপাড়া চাতাল সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত মোরেফা আক্তার পশ্চিমপাড়াস্থ আফছার উদ্দিন মেমোরিয়াল প্রি-ক্যাডেটের প্রথম শ্রেণির ছাত্রী। সে সাদুল্যাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের তরফবাজিত গ্রামের মোনায়েম হোসেন গাটুর মেয়ে।
ওই স্কুলের সহকারী শিক্ষক শাহানা বেগম বলেন ,স্কুল ছুটির পর মোরেফা ও রাফি পায়ে হেটে বাড়ি ফিরছিলো। মোরেফা ও রাফি  স্কুলের অদূরে চাতাল এলাকায় পৌঁছালে মীরপুর গামী একটি অটোরিকশা তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোরেফা নিহত ও রাফি আহত হয়। পরে স্থানীয় লোকজন রাফিকে উদ্ধার করে সাদুল্যাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদিকে এ ঘটনার পর বিক্ষুদ্ধ জনতা অটোরিকশা আটক করে আগুন ধরিয়ে দেয়। তবে অটোরিকশার চালক কৌশলে পালিয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন সড়ক অবরোধের চেষ্টা করে।
সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)বোরহান উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে । নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে । অটোচালককে সনাক্ত করে তাকে আটকের  চেষ্টা চলছে।

প্রাইভেট ডিটেকটিভ/২৬ ফেব্রুয়ারি ২০১৮/রুহুল আমিন

Share Button

     এ জাতীয় আরো খবর