October 6, 2024, 4:27 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

লক্ষ্মীপুরে মোটর সাইকেল ও ভ্যানের সংঘর্ষে, নিহত-১

লক্ষীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুর শহরের দক্ষিন তেমুহনী এলাকায় মোটর সাইকেল ও ভ্যানের সংঘর্ষে ইছমাইল হোসেন মোল্লা নামে এক ব্যাক্তি নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত ১টার দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহত ইছমাইল হোসেন মোল্লা পৌরসভার বাঞ্চানগর গ্রামের মৃত সামছুদ্দিন মোল্লার ছেলে ও লক্ষ্মীপুর পৌরসভার ১০, ১১ ও ১২ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মরিয়ম বেগম মনি‘র স্বামী।
পুলিশ ও স্বজনরা জানায়, শহরের উপশম হাসপাতালে কর্মরত ছিলেন ইছমাইল হোসেন মোল্লা। রাতে কাজ শেষ করে মোটরসাইকেল যোগে বাড়ি যাচ্ছিলেন তিনি। শহরের দক্ষিন তেমুহনীর সড়ক ও জনপথ এলাকায় পৌঁছলে মোটর সাইকেলের সাথে ভ্যানের ধাক্কায় লেগে গুরুতর আহত হয় ইছমাইল হোসেন মোল্লা। পরে গুরুতর আহত অবস্থায় রাত দেড়টার দিকে তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

Share Button

     এ জাতীয় আরো খবর