October 12, 2024, 1:18 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু

আব্দুল কাদের, নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের নবাবগঞ্জে করলা খেতে কাজ করার সময় একই এলাকার বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাত ১০ ঘটিকার দিকে উপজেলার পদুমহার গ্রামে এ ঘটনা ঘটে।

ব্জ্রপাতে নিহত ব্যক্তিরা হলেন- নবাবগঞ্জ উপজেলার পদুমহার গ্রামের জবান আলীর ছেলে মো. রাজা মিয়া (৪৫) ও ঘোড়াঘাট উপজেলার চৌরিগাছা গ্রামের মো. শাহজাহান আলী। তারা দু’জন সম্পর্কে বেয়াই।

স্থানীয় সুত্রে জানা যায়, বৃহস্পতিবার ঘোড়াঘাট উপজেলার শাহজাহান আলী তার বেয়াই রাজা মিয়ার বাড়িতে বেড়াতে আসেন। বিকেলের দিকে দুই বেয়াই মিলে গ্রামের পাশে করলা খেতে কাজ করতে যান। এসময় বৃষ্টি শুরু হলে খেতের পাশে শ্যালো মেশিনের সেচ পাম্পের টিনের ঘরে আশ্রয় নেন তারা দুই বিয়াই। সেখানে বজ্রপাত হলে ঘটনাস্থলেই দু’জনে মারা যান।

বিকেল শেষে সন্ধ্যা হলে তাদের তাদের দুই বিয়াই খুজতে শুরু করে তার পরিবারের লোকজন । হাট-বাজার আশেপাশে কোথাও তাদের খোঁজ পাওয়া যাচ্ছিল না। রাত ১০টার দিকে পরিবারের লোকজনদের মনে পড়ে দুই বেয়াই মিলে করলা খেতে কাজ করতে গেছিলেন। পরে সেখানে গিয়ে তাদের মৃত দেহ দেখতে পায়।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল ওয়াদুদ বলেন, দুই বেয়াই মিলে করলা খেতে যায়, এসময় বৃষ্টি শুরু হলে তারা দুই বেয়াই মিলে খেতের পাশে সেচ পাম্পের টিনের ঘরে আশ্রয় নিতে গেলে বজ্রপাতে তাদের ঘটনাস্থলে মৃত্যু হয়। প্রাথমিকভাবে ঘটনাস্থলের আলামত দেখে আমাদের মনে হয় এটি বজ্রপাতের মৃত্যু হয়েছে আর পাশের একটি গাছ বজ্রপাতের ফেটে গেছে। আপত্তি না থাকায় মৃতদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর