October 12, 2024, 1:21 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

কক্সবাজার সদরের কলাতলী বীচ এলাকায় র‌্যাব-১৫ এর একটি দল অভিযান চালিয়ে ডাকাত/ছিনতাইকারী চক্রের ৬ সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে। এসব দূবৃর্ত্তরা ৪ দিনের টানা ছুটিতে আসা পর্যটকদের টার্গেটকারীকে হিসেবে চিহ্নিত করেছে র‌্যাব।

র‌্যাব-১৫ সূত্র জানায় র‌্যাবের আভিযানিক দল গোপন সূত্রে জানতে পারে যে, কক্সবাজার জেলার সদর থানাধীন কক্সবাজার পৌরসভার ডলফিন মোড়স্থ একটি হোটেল এলাকায় ডাকাতি করার উদ্দেশ্যে সন্দেহভাজন কতিপয় লোকজন অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাত সাড়ে ১২ টার দিকে আভিযানিক দল বর্ণিত স্থানে একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের অভিযানিক দলের উপস্থিতি বুঝতে পেরে দেশীয় অস্ত্র-শস্ত্রসহ দিক-বিদিক দৌড়ে পালানোর চেষ্টাকালে চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করা হয়।

মোঃ নুরুচছফা (২৬), পিতা-নুরুল ইসলাম, মাতা-সখিনা বেগম, সাং-দক্ষিণ ঘোনারপাড়া, মোঃ রুবেল (২০), পিতা-সিরাজ, মাতা-রওশন আরা বেগম, সাং-সমিতিপাড়া, মাহমুদুল হাসান (২০), পিতা-আমান উল্লাহ, মাতা-ফাতেমা বেগম, সাং-সমিতিপাড়া, মোঃ আয়াছ (১৯), পিতা-মোঃ মতলব, মাতা-মৃত দিল বাহার, সাং-সমিতিপাড়া, মোঃ রমজান (২০), পিতা-রিয়াজ, মাতা-মর্জিনা বেগম, সাং-সমিতিপাড়া ও মোঃ রফিক (১৯), পিতা-মোঃ আঃ সালাম, মাতা-হোসনে আরা বেগম, সাং-সমিতিপাড়া, কক্সবাজার।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃতদের তল্লাশী করে ০৩টি ছুরি, ০১টি হাতুড়ি, ০১টি টর্চ লাইট, ০১টি ছোট লোহার শাবল এবং ০২টি স্মার্ট ফোন উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া অফিসার) মোঃ কামরুজ্জামান, পিপিএম (সেবা)।

Share Button

     এ জাতীয় আরো খবর