October 5, 2024, 8:29 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন ক্ষমতা! নাকি আড়ালে ছিলো ভিন্ন কোনো উদ্দেশ্য ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী হাসিনার?

স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪)

সভাপতি বলেন বুকের তাজা রক্ত ঢেলে পিস ঢালা কালো রাজপথ সবুজ ঘাসে ঘেরা উদ্যান রক্তে রঞ্জিত করেছি দ্বিতীয়বার স্বাধীনতা অর্জন করেছি। জাতির আশা আকাঙ্ক্ষা অন্য বস্ত্র বাসস্থ পেট ভরে দু মুঠো ভাত জোগাড় করা। ছাত্র ভাইদেরকে সুশিক্ষায় গড়ে তোলে দেশ গড়ার কাজে নিয়োগ করা। আর্মি নেভি নৌবাহিনী বিডিআর পুলিশ কোচগার্ড আনসার সবাইকে শক্তিশালী ট্রেনিং দিয়ে তৈরি করা। মাননীয় প্রধান উপদেষ্টা ডক্টর ইনুচার আপনি যখন দেখেছেন বাংলাদেশের বিজয়ের পতাকাটা আপনার হাতে দিয়েছে মাত্র ৭-৮ দিনের ভিতরে সরকারের প্রধান আওয়ামী লীগের নেত্রী শেখ হাসিনা ভারতে বসে মোদিকে দিয়ে তিস্তা গোমতী ফারাক্কা সমস্ত গেট গুলি খুলে দিয়ে আমাদেরকে পানিতে ডুবিয়ে মেরেছে আমাদের বাড়িঘর রাস্তাঘাট ইস্কুল কলেজ মাদরাসা মন্দির মসজিদ সবকিছু ধ্বংস হয়ে গিয়েছে ফসলাদি ধ্বংস হয়েছে যখন পানির প্রয়োজন হয় তখন পানি আটকিয়ে রাখে যখন পানির প্রয়োজন নাই তখন পানি ছেড়ে আমাদেরকে ডুবিয়ে মারে তাই আপনার পদক্ষেপকে আমরা স্বাগত জানাই আপনি ঘোষণা করুন তিস্তা গোমতী রিয়াল খাম বাংলাদেশের যতগুলি নদী আছে ড্যাম তৈরি করে ওদেরকে ডুবিয়ে মারতে হবে ওরা তখনই আমাদের প্রতি মানবতার বাড়িয়ে দিবে। সভাপতি তাই মনে করেন:::জাতিসংঘে আপনি যে বক্তব্য দিয়েছেন পৃথিবীর ইতিহাসে ফোন লক করে লেখা থাকবে আপনি প্যালেস্টাইন লেবানন ভাইদের কে যে সহানুভূতি দেখিয়েছেন মুসলিম বিশ্ব আপনাকে স্বাগতম জানাচ্ছে রাশিয়া ইউক্রেন যুদ্ধকে আপনি বলেছেন আলোচনার মাধ্যমে সমাধান করা। মাননীয় প্রধান উপদেষ্টা আপনি খাগড়াছড়ির একটি চুক্তি হয়েছে সন্তুল আর মার সাথে তা বাতিল করুন প্রত্যেকটি পাহাড়ি স্থানে আমাদের সেনাবাহিনীর ক্যাম্প তৈরি করুন সন্ত্রাসী গোষ্ঠীকে নির্মূল ভাবে উৎপাদন করুন। সভাপতি তাই মনে করেন :::-আপনি রোহিঙ্গা আরও ব্যাপারে জাতিসংঘের যে বক্তব্য দিয়েছেন অনতিবিলম্বে ১৯ লক্ষ রুদ্রে এদেশে রোহিঙ্গা বাস করে তাদেরকে নেয়ামতে পাঠাতে হবে না হলে আমাদের ভূখন্ড ওকে দিয়ে দখল করে একটি রাষ্ট্র তৈরি করবে।

Share Button

     এ জাতীয় আরো খবর