July 2, 2024, 12:14 pm

সংবাদ শিরোনাম
নবীগঞ্জের আউশকান্দি কিবরিয়া রোড সংস্কার যেন স্বপ্ন! দীর্ঘদিন দিন পর আশা পূরণ হতে যাচ্ছে কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো বাবা-ছেলের যুক্তরাষ্ট্রের সাংবাদিক কুলাউড়ার মাহফুজ আদনানের উদ্যোগে ত্রাণ তৎপরতা সরিষাবাড়িতে জুয়ার আসর থেকে ইউপি সদস্য গ্রেপ্তার সিরাজগঞ্জ র‌্যাব-১২’র অভিযানে ডাকাতি ও হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রী আপত্তিকর অবস্থায় ধরা ৩০হাজার টাকায় রফাদফা পরিচ্ছন্নতা ও ডেঙ্গু নিধন অভিযান-২০২৪ এর শুভ উদ্বোধন শার্শায় এইসএসসি ও আলিম পরীক্ষার প্রথমদিনে অনুপস্থিত- ৪৬ ১ জুলাই কাজী জাফর আহমদ এর ৮৫তম জন্মবার্ষিকী বন্যার্ত আশ্রয় কেন্দ্রে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ

ইসলামপুর থানা অফিসার ইনচার্জের বিদায় ও বরণ

লিয়াকত হোসাইন লায়ন,ইসলামপুে(জামালপুর) প্রতিনিধি।।

জামালপুরের ইসলামপুর থানার অফিসার্স ইনচার্জ মাজেদুর রহমানের বদলী জনিত বিদায় ও নবাগত কর্মকর্তা সুমন তালুকদারের বরণ অনুষ্ঠান হয়েছে।

উপজেলা প্রশাসন ও অফিসার্স ক্লাবের আয়োজনে সোমবার উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজুল ইসলাম এতে সভাপতিত্ব করেন। এ সময় স্মৃতিচারণ করে উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জামান আব্দুন নাসের বাবুল, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ, সহকারি কমিশনার( ভূমি) আশরাফ আলী, অধ্যক্ষ জামাল আবু নাছের চৌধুরী চার্লেস,সদ্য বিদায়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজেদুর রহমান সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ বক্তব্য রাখেন।।

পরে ক্রেস্ট দিয়ে নবাগত অফিসার ইনচার্জকে বরণ ও বিদায় দেওয়া হয়।

Share Button

     এ জাতীয় আরো খবর