July 1, 2024, 10:19 am

সংবাদ শিরোনাম
শার্শায় এইসএসসি ও আলিম পরীক্ষার প্রথমদিনে অনুপস্থিত- ৪৬ ১ জুলাই কাজী জাফর আহমদ এর ৮৫তম জন্মবার্ষিকী বন্যার্ত আশ্রয় কেন্দ্রে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ বিশ্ব যোগ দিবস ২০২৪ পালিত কুড়িগ্রামের রাজারহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইজিবাইক চালকের মৃত্যু চিলমারীতে আবারও শিক্ষক জিয়াউর রহমানের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির অভিযোগ দুর্নীতিরোধে দুর্নীতিবাজদের তালিকা প্রণয়ন এবং কমপক্ষে যাবজ্জীবন শাস্তির দাবিতে বেনজীর-মতিউর-এর কুশপুত্তুলিকা দাহ কৃত্রিম বুদ্ধিমত্তানির্ভর মোবাইল যুগে প্রবেশের জন্য বাণিজ্যিক ফাইভজি অ্যাডভান্সের ওপর হুয়াওয়ের গুরুত্বারোপ পটুয়াখালীতে ২৬ হাজার ৮ শত ৮০ পিচ ক্যান নিষিদ্ধ বিয়ার সহ আটক-৩ রংপুর বিভাগের সমবায় কর্মকর্তা ও সমবায়ী কর্তাদের নৈরাজ্যে কোটি কোটি টাকা লোপাট-দিশেহারা সাধারণ সমবায়ী

সরকারের উন্নয়নমূলক কার্যক্রম বিএনপি চোখে দেখে না: স্বাস্থ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক:-

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বর্তমান সরকার অনেক উন্নয়ন কর্মকাণ্ড করেছে। সরকারের অনেক উদ্যোগের ফলে প্রান্তিক মানুষ এখন তাদের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পাচ্ছে। সরকারের এমন উন্নয়নমূলক কার্যক্রম বিএনপি চোখে দেখে না।

বুধবার সকালে তৃতীয় পর্যায়ে ৪ বিভাগে ১৩ জেলার ৪৫টি উপজেলায় কমিউনিটি ভিশন সেন্টারের উদ্বোধন অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে এ কথা বলেন তিনি।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, সরকারের উন্নয়ন দেখার জন্য বিএনপিকে কমিউনিটি ভিশন সেন্টারে এসে চোখের ছানি দূর করতে হবে।

তিনি বলেন, এই সরকারের আমলে দেশের স্বাস্থ্যখাতে অভূতপূর্ব পরিবর্তন এসেছে। এছাড়া কমিউনিটি ভিশন সেন্টার প্রান্তিক জনগোষ্ঠীর চিকিৎসায় অনন্য এক নজির স্থাপন করেছে। গত ২০ বছর আগে দেশে অন্ধত্বের হার ছিল ৪৫ শতাংশ; কিন্তু বর্তমানে তা কমে মাত্র ১ শতাংশে নেমে এসেছে, যা আমাদের প্রতিবেশী দেশগুলোর তুলনায় কম।

Share Button

     এ জাতীয় আরো খবর