October 6, 2024, 12:27 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

প্রথম টেস্ট নেই সাকিব

স্পোর্টস ডেস্কঃ  কাটার মাস্টারের ৪২তম ওভারের প্রথম বলে ফিল্ডিংয়ের সময় ডাইভ দিয়েছিলেন সাকিব। আর এতেই বাঁহাতের কনিষ্ঠ আঙ্গুলের চোট পান বিশ্বসেরা অলরাউন্ডার এবং বাংলাদেশের টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান। এরপরই ড্রেসিং রুমজুড়ে নেমে আসে কাল ছায়া।
ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচে তো ব্যাট করা হলোই না, চট্টগ্রাম টেস্টেও থাকা হচ্ছে না বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারের।
শ্রীলঙ্কার বিপক্ষে শনিবার খেলতে নেমে বাঁ হাতের আঙ্গুলে ব্যাথা পান সাকিব আল হাসান। চোট পাওয়ার পর বেশ কিছুক্ষণ মাঠেই শুয়ে ছিলেন সাকিব। পরবর্তীতে ফিজিওর সহায়তায় মাঠ ছাড়তে বাধ্য হন তিনি।
ইতিমধ্যে তার আঙ্গুলের এক্স-রে করানো হয়েছে। আর এক্স-রে রিপোর্ট থেকে জানা গেছে আঙ্গুলে চিড় ধরা পড়েনি সাকিবের। তবে সেলাই লেগেছে তার।
ফলে লঙ্কানদের বিপক্ষে চলতি মাসের ৩১ তারিখ থেকে অনুষ্ঠিতব্য টেস্ট সিরিজ থেকেও অনিশ্চিত হয়ে পড়েছেন সাকিব। বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস নিজেও জানিয়েছেন এমনটাই। তিনি বলেন, এই ম্যাচতো খেলতেই পারবে না, প্রথম টেস্টের আগে সে সুস্থ হয়ে উঠতে পারবে কী না নিশ্চিত নই।
উল্লেখ্য, ইনজুরির কবলে পড়ায় শ্রীলঙ্কার বিপক্ষে ইনজুরিতে পড়ায় সাকিবের পরিবর্তে তিন নম্বরে ব্যাটিংয়ে নেমেছিলেন হার্ডহিটার সাব্বির রহমান।

Share Button

     এ জাতীয় আরো খবর