May 31, 2024, 1:27 am

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

কুড়িগ্রামে ৭টি বাসের ২০৯ যাত্রী আটক

মোঃ রেজাউল হক, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামে আশা ফরিদপুর জেলার মধুখালীতে অবস্থিত আলত খান জুট মিলের ৭টি বাস ও ২০৯ যাত্রীকে আটক করেছে কুড়িগ্রাম থানার পুলিশ।
রবিবার (১২ এপ্রিল) বিকেল সোয়া ৩টায় তাদেরকে শহরের খলিলগঞ্জ এলাকায় আটক করা হয়। আটককৃত ২০৯ জন যাত্রীর মধ্যে ২ জন উলিপুরের এবং ২০৭ জন নাগেশ্বরী উপজেলার বাসিন্দা।
কুড়িগ্রাম সদর থানার এসআই সজীব জানান, ৭টি বাস ও যাত্রীদের স্কট করে নাগেশ্বরী থানায় নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে নাম-ঠিকানা নেয়ার পর আটককৃতদের বাড়িতে হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হবে। এরা সবাই জুট মিলের শ্রমিক ও তাদের পরিবারের লোকজন।
বাসের যাত্রী মালেক ও জব্বার জানান, আমরা আলতু খান জুট মিলে কাজ করি। গত ২৪ মার্চ থেকে মিল বন্ধ। মালিক আমাদেরকে ১৪দিন ঘরে রাখার পর তাদের নিজস্ব বাসে কুড়িগ্রামে বাড়িতে পাঠানোর ব্যবস্থা করেছে।
প্রাইভেট ডিটেকটিভ/১২ এপ্রিল ২০২০/ইকবাল
Share Button

     এ জাতীয় আরো খবর